আইন ভেঙে বিপদের মুখে রোনালদো!

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১০:৪৬ পিএম, ০৭ অক্টোবর ২০২০
আইন ভেঙে বিপদের মুখে রোনালদো!

ফাইল ফটো

নিজ নিজ দলে যোগ দেওয়ার সময় আইনি ব্যবস্থার মুখোমুখি হতে পারেন ক্রিস্টিয়ানো রোনালদোসহ জুভেন্টাসের অন্য শীর্ষ ফুটবল তারকারা। কারণ, ইতালির চ্যাম্পিয়ন দলে দু’জনের দেহে কোভিড-১৯ সংক্রমন সত্ত্বেও তারা করোনা আইন ভঙ্গ করেছেন।

ইতালিয় গণমাধ্যমে জানানো হয়েছে, চলতি সপ্তাহে পরীক্ষার ফলাফল পাওয়ার জন্য অপেক্ষা না করেই টিম হোটেল ছেড়ে গেছেন পর্তুগীজ তারকা রোনালদোসহ দক্ষিণ আমেরিকা অঞ্চলের ফুটবল তারকা পাওলো দিবালা, হুয়ান কুয়াদ্রাদো, ড্যানিলো এবং রড্রিগো বেন্টানকুর।

মহামারি আক্রান্ত অঞ্চলটির স্বাস্থ্য বিভাগের পরিচালক রবার্তো টেস্টির বরাত দিয়ে এএনএসএ সংবাদ সংস্থা জানিয়েছে, খোদ ক্লাবের পক্ষ থেকেই বলা হয়েছে, কিছু কিছু খেলোয়াড় আইসোলেশন ছেড়ে চলে গেছেন এবং সংশিষ্ট কর্তৃপক্ষকে বিষয়টি অবহিত করা হয়েছে।

এদিকে করোনা মহামারির মাঝে নিয়ম ভেঙে আইসোলেশন ছেড়ে চলে যাওয়ায় শাস্তির মুখে পড়তে পারেন রোনালদোসহ সংশিষ্ট ফুটবলারা। সংবাদ সংস্থা এএনএসএ -এর প্রতিবেদনে এমন ইঙ্গিত দেওয়া হয়েছে।

গত শনিবার থেকে জুভেন্টাসের সব খেলোয়াড় ও স্টাফরা আইসোলেশনে ছিলেন। নিয়ম অনুযায়ী তাদের অনুশীলন ও খেলায় কোন বিধি-নিষেধ ছিল না। তবে বাইরের কারো সংস্পর্শে আসার ব্যাপারে নিষেধাজ্ঞা রয়েছে। ক্লাবের খেলোয়াড় ও স্টাফ উভয়ের ক্ষেত্রেই এ নিয়ম কঠোরভাবে প্রযোজ্য।

এদিকে জাতীয় দলের জন্য ডাক পাওয়া অন্য খেলোয়াড়রা শিগগিরই টিম হোটেল ছাড়তে পারবে। কারণ, তারা সবাই ছাড়পত্র পেয়েছেন। তাদের মধ্যে আছেন- ফ্রান্সের আদ্রিয়ান রেবিয়ট, ইতালীর জিওর্জিও চিয়েলিনি ও লিওনার্দো বনুচ্চি, ওয়েলসের অ্যারন রামসে এবং পোল্যান্ডের ওয়াজকিয়েচ সযজেসনি।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

বিশ্বকাপ মিশনে মাঠে নামছে আর্জেন্টিনার মেসি

বিশ্বকাপ মিশনে মাঠে নামছে আর্জেন্টিনার মেসি

করোনায় বার্সেলোনার আর্থিক ক্ষতির পরিমাণ কত?

করোনায় বার্সেলোনার আর্থিক ক্ষতির পরিমাণ কত?

লা লিগায় পয়েন্ট হারালো বার্সেলোনা

লা লিগায় পয়েন্ট হারালো বার্সেলোনা

লেভানডোভস্কির চার গোলে জয়ে ফিরলো বায়ার্ন

লেভানডোভস্কির চার গোলে জয়ে ফিরলো বায়ার্ন