রোনালদোর পেনাল্টি মিসে পয়েন্ট হারালো জুভেন্টাস

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৩:০৮ এএম, ১৮ ডিসেম্বর ২০২০
রোনালদোর পেনাল্টি মিসে পয়েন্ট হারালো জুভেন্টাস

জুভেন্টাসের একাদিক ম্যাচে জয়ের নায়ক পরিণত হলেন খলনায়কে। পূর্বের দুই ম্যাচে প্যানাল্টি থেকে চার গোল করা ক্রিস্টিয়ানো রোনালদো এবার করলেন পেনাল্টি মিস। তার পেনাল্টি মিসে জয় বঞ্চিত জুভেন্টাস ঘরের মাঠে আটলান্টার বিপক্ষে ১-১ গোলে ড্রয়ে পয়েন্ট হারিয়েছে।

বুধবার (১৬ ডিসেম্বর) রাতের ম্যাচে শুরু থেকেই নিজেকে মেলে ধরতে পারেননি রোনালদো। ম্যাচের প্রথমার্ধে সহজ দুটি সুযোগ মিস করেছেন এ পর্তুগিজ তারকা। প্রথমবার গোল পোস্ট থেকে মাত্র ছয় গজ দূরে বল পেয়েও তা বারের ওপর দিয়ে মারেন তিনি।

দ্বিতীয়বার সতীর্থর চমৎকার এক সহায়তায় পা-ই ছোঁয়াতে পারেননি এ স্ট্রাইকার। তবে রোনালদো না পারলেও ম্যাচের ২৯তম মিনিটে সুযোগ কাজে লাগান ইতালিয়ান ফরোয়ার্ড ফ্রেডরিখ চিয়েসা। তার গোলে ১-০ ব্যবধানে লিড নেয় জুভেন্টাস। এ ব্যবধান নিয়েই প্রথমার্ধ শেষ করে দুই দল।

দ্বিতীয়ার্ধের শুরুতেই গোল করে সমতায় ফেরে আটলান্টা। ম্যাচের ৫৭তম মিনিটে ডি-বক্সের বাইরে থেকে নেওয়া দূরপাল্লার শটে জুভেন্টাস গোলরক্ষককে পরাস্ত করেন রেমো ফ্রয়লার।

সময়তা ফেরার মিনিট তিনেক পর আবারও এগিয়ে যাওয়ার সহজ সুযোগ পায় জুভেন্টাস। তবে সেই সুযোগটাও হাতছাড়া করেন দলের সেরা তারকা রোনালদো। ম্যাচের ৬০ মিনিটের সময় ডি-বক্সের মধ্যে ফাউলের শিকার হন প্রথমার্ধের একমাত্র স্কোরার চিয়েসা। রেফারির বাঁশিতে স্পটকিকে বল সাজান রোনালদো। পেনাল্টি থেকে নিয়মিত গোল পাওয়া সিআরসেভেন দুর্বল এক শট নেন। যা ঠেকাতে কোনো বেগ পেতে হয়নি আটলান্টা গোলরক্ষকের।

ম্যাচে আর কোনো গোল না হওয়ায় ১-১ গোলের ড্র নিয়ে মাঠ ছাড়ে জুভেন্টাস। ঘরের মাঠে পয়েন্ট ভাগাভাগিতে করা আন্দ্রেয়া পিরলোর শিষ্যরা ১২ ম্যাচে ৬ জয় ও সমানসংখ্যক ড্রয়ে ২৪ পয়েন্ট নিয়ে টেবিলের তিন নম্বরে অবস্থান রয়েছে।

এছাড়া শীর্ষে থাকা এসি মিলানের সংগ্রহ ১২ ম্যাচে ২৮ পয়েন্ট। তাদের নগর প্রতিদ্বন্দ্বী ইন্টার সমান ম্যাচে ২৭ পয়েন্ট নিয়ে রয়েছে দ্বিতীয় স্থানে।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

বেনজেমার জোড়া গোলে রিয়ালের চারে চার

বেনজেমার জোড়া গোলে রিয়ালের চারে চার

ফিফা বর্ষসেরা খেলোয়াড়ের সংক্ষিপ্ত তালিকা প্রকাশ

ফিফা বর্ষসেরা খেলোয়াড়ের সংক্ষিপ্ত তালিকা প্রকাশ

১৯৮২ বিশ্বকাপ জয়ের নায়ক পাওলো রসির মৃত্যু

১৯৮২ বিশ্বকাপ জয়ের নায়ক পাওলো রসির মৃত্যু

বর্ণবাদের প্রতিবাদ করে গর্বিত এমবাপেরা

বর্ণবাদের প্রতিবাদ করে গর্বিত এমবাপেরা