শেষ ৭ মিনিটে `সিআর৭` ম্যাজিক, জিতল জুভেন্টাস

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:৩৯ এএম, ০৩ মে ২০২১
শেষ ৭ মিনিটে `সিআর৭` ম্যাজিক, জিতল জুভেন্টাস

সিরি আ`তে এই মৌসুমটা ভালো যায়নি জুভেন্টাসের। শিরোপা তো হাতছাড়া হয়েছেই, টেবিলের ২য় অবস্থানে থাকাও নিশ্চিত নয় রোনালদোর জুভেন্টাসের। রবিবার (২মে) রাতে পিছিয়ে পড়ে ম্যাচ জিততে হয় তাদের। এ্যাওয়ে ম্যাচে উদিনেজের বিপক্ষে ২-১ গোলে জয় লাভ করে জুভেন্টাস।

ঘরের মাঠ ফ্রিউলিতে ম্যাচের প্রথমার্ধেই এগিয়ে যায় স্বাগতিকরা। ম্যাচের ১০ মিনিটে আর্জেন্টিনার ডিফেন্ডার নাহুয়েল মলিনার গোলে ম্যাচে এগিয়ে যায় তারা। প্রথমার্ধে কোন দলই আর গোল করতে না পারলে এগিয়ে থেকেই বিরতিতে যায় স্বাগতিকরা। 

দ্বিতীয়ার্ধে ম্যাচে ফেরার জন্য আপ্রাণ চেষ্টা চালাতে থাকে জুভেন্টাস। একের পর এক আক্রমণ করলেও গোল বের করতে পারছিল না তারা। ম্যাচ যখন ড্র  হওয়ার পথে ঠিক তখনই দলটিকে জয়ের বন্দরে নেন রোনালদো। 

ম্যাচের ৮৩ মিনিটে পেনাল্টি থেকে গোল করে সমতায় আনেন জুভেন্টাস। অনেকেই ভেবে নিয়েছিল, ড্র নিয়েই মাঠ ছাড়তে হবে জুভেন্টাসকে। তবে এর কিছুক্ষণ পর আবারও ম্যাজিক দেখালেন রোনালদো। 

ম্যাচের ৮৯ মিনিটে হেড থেকে নিজের দ্বিতীয় গোল করার পাশাপাশি দলের জয়ই নিশ্চিত করেন রোনালদো। 

স্পোর্টসমেইল২৪/এমআরএইচ

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

মেসিই বাঁচালো বার্সাকে

মেসিই বাঁচালো বার্সাকে

অ্যাথলেটিকো মাদ্রিদের `আরও কাছে`  রিয়াল মাদ্রিদ

অ্যাথলেটিকো মাদ্রিদের `আরও কাছে` রিয়াল মাদ্রিদ

ম্যাচের চাপে বঙ্গবন্ধু স্টেডিয়ামের 'আর্তনাদ'

ম্যাচের চাপে বঙ্গবন্ধু স্টেডিয়ামের 'আর্তনাদ'

চট্টগ্রাম আবাহনীর বিপক্ষে সহজ জয় শেখ জামালের

চট্টগ্রাম আবাহনীর বিপক্ষে সহজ জয় শেখ জামালের