ব্রাদার্সকে বিধ্বস্ত করে বড় জয় আবাহনীর

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৬:০৫ পিএম, ০৪ মে ২০২১
ব্রাদার্সকে বিধ্বস্ত করে বড় জয় আবাহনীর

বাংলাদেশ প্রিমিয়ার লিগের দ্বিতীয়  লেগে মঙ্গলবার (৪ মে) দিনের প্রথম ম্যাচে ফরোয়ার্ডদের দারুণ পারফরম্যান্সে ব্রাদার্স ইউনিয়নকে ৫-২ গোলে হারিয়েছে ঢাকা আবাহনী। ম্যাচের শুরু থেকেই ব্রাদার্সকে কোণঠাসা করে নিজেদের জয় নিশ্চিত করে আকাশি-নীলরা। 

ম্যাচের প্রথমার্ধেই গোলের দেখা পায় আবাহনী। ২২ মিনিটে আবাহনীর হয়ে প্রথম গোলটি করেন সানডে চিজোবা। প্রথমার্ধে বিরতিতে যাওয়ার আগে আরও দুইটি গোলের দেখা পায় ঢাকা আবাহনী। 

ম্যাচের ৪০ মিনিটে গোল করে দলকে ২-০ তে এগিয়ে নেন  ডিফেন্ডার নাসির হোসেন ও ৪৪ মিনিটে ম্যাচের তৃতীয় গোলটি করেন জুয়েল রানা।   

ম্যাচের দ্বিতীয়ার্ধের শুরুতেই সানডে চিজোবার শট গোলপোস্টে লাগলে আরও একটি গোল বঞ্চিত হয় ঢাকা আবাহনী। তার উপর জুয়েল রানা একের পর এক গোলের সুযোগ হাতছাড়া করায় দ্বিতীয়ার্ধে লিড পেতে কিছুটা দেরি হয় আবাহনীর।

ম্যাচের ৬২ মিনিটে দ্বিতীয়ার্ধের প্রথম গোল করেন বেলফোট। তার সেই গোলে ৪-০ গোলে এগিয়ে যায় ঢাকা আবাহনী।  তবে ম্যাচের ৭৭ মিনিটে  ব্রাদার্সের হয়ে একক প্রচেষ্টায় একটি গোল পরিশোধ করেন মাগালান উগুচুকু। 

ব্রাদার্সের গোল উৎসবের রেশ কাটতে না কাটতেই ৭৮ মিনিটে সাবস্টিটিউট হিসেবে নামা রুবেল মিয়া আবাহনীর হয়ে ৫ম গোলটি করেন। লম্বা করে বাড়ানো বলকে গোলকিপারের উপর দিয়ে সরাসরি জালে পাঠিয়ে দেন তিনি। 

ম্যাচের ৮৫ মিনিটে আবারও এগিয়ে যাওয়ার সুযোগ ছিল আবাহনীর। ব্রাদার্সের ডিফেন্ডারের ভুল থেকে বল পায়ে পেয়েও কাজে লাগাতে পারেননি কেভিন বেলফোট। 

ম্যাচের একদম অন্তিম মুহূর্তে পেনাল্টি পায় ব্রাদার্স ইউনিয়ন। সেখান থেকে গোল করেন উগুচুকু। দলের হয়ে দ্বিতীয় গোলটি করে হারের ব্যবধান কমান তিনি। 

স্পোর্টসমেইল২৪/এমআরএইচ

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

জয়ের খোঁজে আরামবাগ

জয়ের খোঁজে আরামবাগ

সব দিকে এগিয়ে, তবুও হারলো সেভিয়া

সব দিকে এগিয়ে, তবুও হারলো সেভিয়া

ফিটনেস কোচকে দিয়ে নতুন উদ্যোগ বাফুফের

ফিটনেস কোচকে দিয়ে নতুন উদ্যোগ বাফুফের

ম্যাচের চাপে বঙ্গবন্ধু স্টেডিয়ামের 'আর্তনাদ'

ম্যাচের চাপে বঙ্গবন্ধু স্টেডিয়ামের 'আর্তনাদ'