অখুশি বার্সেলোনা, শঙ্কায় কোম্যানের ভবিষ্যৎ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৭:৩২ এএম, ১৩ মে ২০২১
অখুশি বার্সেলোনা, শঙ্কায় কোম্যানের ভবিষ্যৎ

বার্সেলোনায় কোচ রোনাল্ড কোম্যানের ভবিষ্যত নিয়ে শুরু হয়েছে বেশ জল্পনা কল্পনা। বর্তমান বোর্ডের বেশিরভাগ সদস্যই বেশ নাখোশ রোনাল্ড কোম্যানের উপর। লেভান্তের বিপক্ষে ম্যাচে দুর্দান্ত শুরুর পরও ম্যাচ ড্র করে গুরুত্বপূর্ণ দুই পয়েন্ট হারিয়েছে বার্সেলোনা। এরপরই শুরু হয়েছে এ আলোচনা। বার্সেলোনা বোর্ড সদস্যরা বিশ্বাস করে, বর্তমান স্কোয়াডের এর থেকেও ভালো পারফর্ম করার যোগ্যতা আছে। তবে, কোম্যানের ট্যাকটিক্যাল ভুলের কারণেই খেই হারিয়ে ফেলছে বার্সেলোনা।

পুরো মৌসুম জুড়ে লিগ শিরোপা জয়ের কাছাকাছি থেকেও শেষ দুই সপ্তাহ ধরে নিজেদেরকে হারিয়ে খুঁজছে বার্সেলোনা। গ্রানাডার বিপক্ষে ক্যাম্প ন্যুতে হার দিয়েই শুরু হয়েছে বার্সেলোনার পথ হারানো । এরপর, ভ্যালেন্সিয়ার বিপক্ষে জয় পেলেও অ্যাথলেটিকো মাদ্রিদ এবং লেভান্তের বিপক্ষে ড্র করে লিগ শিরোপা পুনরুদ্ধারের মিশনে ক্রমশ পিছিয়ে পড়ছে বার্সা।

বার্সার বর্তমান বোর্ডের অধিকাংশ সদস্য বিশ্বাস করেন, কোম্যানের ভুলের জন্যই লিগ শিরোপা হাতছাড়া হতে যাচ্ছে বার্সেলোনার জন্য। এ সময়ে তারা কোপা দেল রে শিরোপা জয় এবং ২০২১ সালের শুরুতে দুর্দান্ত পারফর্মেন্সের জন্য প্রশংসাও করেন । তবে, গুরুত্বপূর্ণ সময়ে নিজেদেরকে দলকে সাফল্য এনে দিতে না পারার ব্যর্থতার দায়ভারও তার বলে মনে করেন বোর্ডের সদস্যরা। তারা আরও মনে করেন, কোম্যানের ট্যাকটিক্যাল ভুলের কারণেই সফল হতে পারছে না বার্সেলোনা।

রোন্যাল্ড কোম্যানের খারাপ পারফর্মন্সের পরও বার্সেলোনা সভাপতি হুয়ান লোপোর্তে কোচের পক্ষেই দাড়াচ্ছেন। তবে সমর্থকদের মধ্যে প্রশ্ন আসছে কোম্যান কি আদৌ চুক্তি শেষ করতে পারবেন কি না। নাকি চলতি মৌসুম শেষেই বিদায় করে দেওয়া হবে কোম্যানকে। তবে বার্সেলোনা প্রেসিডেন্ট এ সিদ্ধান্তের জন্য মৌসুমের শেষ পর্যন্ত অপেক্ষা করতে চান।

বোর্ডের বিরুদ্ধে গিয়ে আর যাই হোক কোম্যানের উপর আস্থা রাখতে পারবেন না বোর্ড প্রেসিডেন্ট হুয়ান লোপোর্তে। তাই ধারণা করা হচ্ছে এ মৌসুম শেষেই বিদায় হতে পারেন বার্সা বস রোন্যাল্ড কোম্যান।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

রোনালদোর সাথে খেলতে চান নেইমার

রোনালদোর সাথে খেলতে চান নেইমার

ইউনাইটেডের হারে ম্যানসিটির শিরোপা উৎসব

ইউনাইটেডের হারে ম্যানসিটির শিরোপা উৎসব

জন্মদিনে ক্লাবের সাথে চুক্তি বাড়ালেন ইনিয়েস্তা

জন্মদিনে ক্লাবের সাথে চুক্তি বাড়ালেন ইনিয়েস্তা

১৯ বছরের শিরোপা খরা ঘোচালো স্পোর্টিং লিসবন

১৯ বছরের শিরোপা খরা ঘোচালো স্পোর্টিং লিসবন