জয় তুলে শিরোপার আরও কাছে অ্যাথলেটিকো মাদ্রিদ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০১:০৮ এএম, ১৮ মে ২০২১
জয় তুলে শিরোপার আরও কাছে অ্যাথলেটিকো মাদ্রিদ

ঘরের মাঠে জয় দিয়ে পয়েন্ট টেবিলে নিজেদের অবস্থান আরও শক্ত করলো  অ্যাথলেটিকো মাদ্রিদ। রবিবার (১৬মে) ঘরের মাঠে তারা ২-১ গোলে হারায় ওসাসুনাকে। এই জয়ের ফলে ৩৭ ম্যাচে ৮৩ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে অবস্থান করছে তারা। 

ঘরের মাঠে শুরু থেকে এগিয়ে যাওয়ার চেষ্টায় থাকে অ্যাথলেটিকো মাদ্রিদ। একের পর এক আক্রমণ করলেও কাঙ্ক্ষিত গোলের দেখা পাচ্ছিল না তারা। ওসাসুনার ডিফেন্ডার এবং মাদ্রিদের ফরোয়ার্ডদের ব্যর্থতায় প্রথমার্ধ গোল শুন্য থেকেই বিরতিতে যায় দুই দল। 

বিরতি থেকে ফিরে মাদ্রিদের মাঠে প্রথম লিড পায় ওসাসুনা। রুবেন গারসিয়ার এ্যাসিস্টে অ্যাথলেটিকো মাদ্রিদকে এগিয়ে নেন ভুদিমির। সেই গোল করার পরক্ষণেই আবার হলুদ কার্ড দেখেন ভুদিমির। 

১-০ গোলে পিছিয়ে থেকে ম্যাচে ফিরতে মরিয়া অ্যাথলেটিকো মাদ্রিদ ম্যাচে সমতায় ফিরে ৮১ মিনিটে। টেলিক্স এর সহায়তায় মাদ্রিদকে সমতায় ফেরান লুদি। ম্যাচ যখন ড্রয়ের পথে তখন দলের জয়ে ভূমিকা রাখেন লুইস সুয়ারেজ। 

ম্যাচের ৮৭ মিনিটে লুইস সুয়ারেজের গোলে ২-১ গোলে এগিয়ে যায় অ্যাথলেটিকো মাদ্রিদ। ম্যাচের বাকি সময় আর কোন গোল না হলে পূর্ণ পয়েন্ট নিয়েই মাঠ ছাড়ে সুয়ারেজরা। 

স্পোর্টসমেইল২৪/এমআরএইচ

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]



শেয়ার করুন :


আরও পড়ুন

শিরোপার লড়াই থেকে ছিটকে গেল বার্সেলোনা

শিরোপার লড়াই থেকে ছিটকে গেল বার্সেলোনা

ভারত ও আফগানিস্তানকে হারাতে চাই : জামাল ভূইয়া

ভারত ও আফগানিস্তানকে হারাতে চাই : জামাল ভূইয়া

অবসর ভেঙেও ইউরোতে খেলতে পারছেন না ইব্রা

অবসর ভেঙেও ইউরোতে খেলতে পারছেন না ইব্রা

শিরোপা জয়ের মঞ্চে  ফিলিস্তিনের কথা মনে করালেন ‘বাংলাদেশি’ হামজা

শিরোপা জয়ের মঞ্চে ফিলিস্তিনের কথা মনে করালেন ‘বাংলাদেশি’ হামজা