মৌসুমের প্রথম এল ক্লাসিকো ক্যাম্প ন্যুতে

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৮:৫৭ পিএম, ০১ জুলাই ২০২১
মৌসুমের প্রথম এল ক্লাসিকো ক্যাম্প ন্যুতে

নতুন মৌসুমের জন্য সূচি প্রকাশ করেছে লা লিগা কর্তৃপক্ষ। নতুন প্রকাশিত সূচি অনুযায়ী চলতি বছরের ১৫ আগস্ট মাঠে গড়াবে ২০২১-২২ মৌসুমের লা লিগা। লা লিগার অন্যতম আকর্ষণীয় ম্যাচ এল ক্লাসিকো অনুষ্ঠিত হবে চলতি বছরে ২৪ অক্টোবর। লিগের প্রথম এল ক্লাসিকোর ভেন্যু বার্সেলোনার মাঠে ক্যাম্প ন্যু।

বর্তমান চ্যাম্পিয়ন অ্যাথলেটিকো মাদ্রিদ শিরোপা ধরে রাখা মিশন শুরু করবে সেল্টা ভিগোর মাঠে। শিরোপা পুনরুদ্ধারের লড়াইয়ে মাঠে নামবে রিয়াল মাদ্রিদ এবং বার্সেলোনা। প্রথম রাউন্ডে আলাভেসের আতিথ্য নিবে রিয়াল মাদ্রিদ এবং বার্সেলোনা আতিথ্য দিবে রিয়াল সোসিয়াদাদকে।

লা লিগার ১০ম রাউন্ডের এবারের লিগে প্রথমবারের মত মুখোমুখি হবে রিয়াল মাদ্রিদ এবং বার্সেলোনা। চলতি মৌসুমের ২৪ অক্টোবর অনুষ্ঠিত হবে লিগের প্রথম এল ক্লাসিকো। প্রথম এল ক্লাসিকোর জন্য বেঁছে নেওয়া হয়েছে বার্সেলোনার ঘরের মাঠে ক্যাম্প ন্যুকে।

ফিরতি লেগের ম্যাচে রিয়াল মাদ্রিদ এবং বার্সেলোনা মুখোমুখি হবে আগামী ২০২২ সালের ২০ মার্চ। এ ম্যাচ অনুষ্ঠিত হবে রিয়ালের ঘরের মাঠে।

এল ক্ল্যাসিকোর পাশাপাশি লা লিগার অন্যতম আকর্ষণীয় ম্যাচ মাদ্রিদ ডার্বি। মাদ্রিদ ডার্বিতে রিয়াল মাদ্রিদ এবং অ্যাথলেটিকো মাদ্রিদের লড়াই হবে ১৭ এবং ৩৫তম রাউন্ডে। এ দুই রাউন্ডের ম্যাচ অনুষ্ঠত হবে চলতি বছরের ১২ ডিসেম্বর এবং আগামী ২০২২ সালের ৮ মে।

লা লিগার শেষ রাউন্ডেও বার্সেলোনাকে কঠিন পরীক্ষার মুখোমুখি হতে হবে। শেষ রাউন্ডে বার্সেলোনার প্রতিপক্ষে ভিলারিয়াল। অপর দুই শিরোপা প্রত্যাশী দল রিয়াল মাদ্রিদ এবং অ্যাথলেটিকো মাদ্রিদের শেষ রাউন্ডের প্রতিপক্ষ যথাক্রমে রিয়াল বেতিস এবং রিয়াল সোসিয়াদাদ।

স্পোর্টসমেইল২৪/পিপিআর 

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

নতুন এক রেকর্ড পেদ্রির

নতুন এক রেকর্ড পেদ্রির

শেষ হলো জার্মানির জোয়াকিম লো অধ্যায়

শেষ হলো জার্মানির জোয়াকিম লো অধ্যায়

ইউরোর শেষ আটের সূচি প্রকাশ

ইউরোর শেষ আটের সূচি প্রকাশ

ইউরোতে ব্যর্থ নেদারল্যান্ড, কোচের পদত্যাগ

ইউরোতে ব্যর্থ নেদারল্যান্ড, কোচের পদত্যাগ