জুভেন্টাসেই থাকছেন রোনালদো

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৩:০১ পিএম, ১১ জুলাই ২০২১
জুভেন্টাসেই থাকছেন রোনালদো

নানা শঙ্কা, গুঞ্জন ছিল। তবে সবকিছুকে দূরে সরিয়ে পাঁচ বারের ব্যালন ডি'অর জয়ী পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো নতুন করে চুক্তি বাড়আচ্ছেন ইতালির ক্লাব জুভেন্টাসের সাথে। নতুন চুক্তির এই বিষয়টি নিশ্চিত করেছে পর্তুগিজ গণমাধ্যম। এর ফলে, জুভেন্টাস ভক্তরা ভরসা রাখতে আরও দীর্ঘদিন ভরসা রাখতে পারবেন এই তারকা খেলোয়াড়ের উপর।

লিগ শিরোপা জিততে না পারায় কিছুটা হতাশ ছিলেন রোনালদো। আর তাই ক্লাব ছাড়া নিয়েও গুঞ্জন উঠেছিল। ২০১৭ সালে ১১৭ মিলিয়ন ইউরোতে রিয়াল মাদ্রিদ থেকে জুভেন্টাসে যোগ দেয়া এ তারকা খেলোয়াড় মাঠে জুভেন্টাসের হয়েও দারুণ সময় পার করেছেন।

পর্তুগিজ গণমাধ্যমের খবর অনুযায়ী, রোনালদোর সাথে নতুন করে আরও এক মৌসুমের চুক্তি করতে যাচ্ছে জুভেন্টাস। আর এ ব্যাপারে ক্লাবের সাথে কথা বলার জন্য রোনালদোর এজেন্ট জর্জ মেন্ডিস খুব শীঘ্রই ইতালি যাবেন বলে জানা যায়।

ইউরোতে পর্তুগাল ছিটকে যাওয়ায় আপাতত অবসর সময় কাটাচ্ছেন রোনালদো। গ্রুপ পর্ব এবং নক আউট পর্ব মিলিয়ে ৫ গোল করা রোনালদো ইউরো গোল্ডেন বুটের দৌড়েও রয়েছেন।

স্পোর্টসমেইল২৪/এমআরএইচ

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

মাঠের খেলা মাঠে, বন্ধুত্ব সবসময়

মাঠের খেলা মাঠে, বন্ধুত্ব সবসময়

ইউরোর  প্রথম শিরোপা জিততে মরিয়া ইংল্যান্ড

ইউরোর প্রথম শিরোপা জিততে মরিয়া ইংল্যান্ড

ইউরো ফাইনাল : ইংল্যান্ডের প্রথম নাকি ইতালির দ্বিতীয়?

ইউরো ফাইনাল : ইংল্যান্ডের প্রথম নাকি ইতালির দ্বিতীয়?

অবশেষে মেসির হাতে ট্রফি

অবশেষে মেসির হাতে ট্রফি