ইনজুরির কারণে ছিটকে গেলেন রামোস

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:৪১ এএম, ১৪ আগস্ট ২০২১
ইনজুরির কারণে ছিটকে গেলেন রামোস

জার্সি বদলালেও ইনজুরি ভাগ্য বদলাতে পারছেন না সার্জিও রামোস। রিয়াল মাদ্রিদে পাওয়া সর্বশেষ ইনজুরি থেকে এখনও সেরে উঠতে না পারায় পিএসজির হয়ে মাঠে নামতে পারছেন না তিনি । ইনজুরির কারণে সর্বশেষ ২০২০-২১ মৌসুমে বেশিরভাগ সময় মাঠের বাইরে ছিলেন এ স্প্যানিশ ডিফেন্ডার।

শনিবার (১৪ আগস্ট) লিগের দ্বিতীয় ম্যাচে স্ট্রাসবার্গের মুখোমুখি হবে প্যারিস সেন্ট জার্মেইন (পিএসজি)। এর আগে শুক্রবার (১৩ আগস্ট) রামোসের ইনজুরি থেকে সেরে না উঠার খবর নিশ্চিত করেছে পিএসজি। পিএসজি বিবৃতিতে জানায়, পায়ের মাংস পেশির ইনজুরির কারণে আরও এক মাস মাঠের বাইরে থাকবেন তিনি।

পিএসজির হয়ে এখনও মাঠে নামতে পারেননি সার্জিও রামোস। চলতি আগস্ট মাসেও  পিএসজির হয়ে মাঠে নামার কোনো সম্ভাবনা নেই তার। একই কারণে সেপ্টেম্বরের শুরুতে স্পেনের হয়ে আন্তর্জাতিক ম্যাচেও তাকে দেখা যাবে না।

সেপ্টেম্বরে আন্তর্জাতিক ম্যাচের বিরতিতে সুইডেন, জর্জিয়া এবং কসোভোর মুখোমুখি হবে স্পেন। ইনজুরিতে পড়ায় এ ম্যাচগুলো মিস করবেন রামোস। উল্লেখ্য যে, চলতি বছর অনুষ্ঠিত হওয়া ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপে স্পেন দলে ছিলেন না তিনি।

পিএসজি বিবৃতি জানিয়েছে, ইনজুরি কাটিয়ে নিজের ফিটনেস ফিরে পাওয়ার জন্য অনুশীলন শুরু করেছেন রামোস। আশা করা হচ্ছে আন্তর্জাতিক বিরতির পরেই তাকে পিএসজির জার্সিতে দেখা যাবে।

রামোস ছাড়াও পিএসজি আরও কয়েকজন ফুটবলার ইনজুরিতে আছেন। শনিবারের ম্যাচে তারাও দলে থাকবেন না।

নেইমার, ডোনারুমা, মারকুইনিস, মার্কো ভেরাত্তি, লিওনার্দো পারদেস এবং অ্যাঞ্জেল ডি মারিয়ার মাঠে নামার বিষয়টি নিশ্চিত করেছেন পিএসজি বস মারিসিও পচেত্তিনো। মৌসুমের প্রথম ম্যাচে এদের কেউই ছিলেন না।

এখন পর্যন্ত পিএসজিতে মাত্র তিনটি অনুশীলন সেশন করেছেন আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি। তাই শনিবারের ম্যাচে মাঠে নামছেন না বলে জানিয়েছেন পিএসজি বস।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]

 


শেয়ার করুন :


আরও পড়ুন

মেসিকে সতর্ক করলেন বার্সার সাবেক সতীর্থ ফ্যাব্রিগাস

মেসিকে সতর্ক করলেন বার্সার সাবেক সতীর্থ ফ্যাব্রিগাস

১৭ মৌসুম পর মেসিকে ছাড়া মাঠে গড়াচ্ছে লা লিগা

১৭ মৌসুম পর মেসিকে ছাড়া মাঠে গড়াচ্ছে লা লিগা

লা লিগার শেয়ার বিক্রির বিপক্ষে বার্সা-রিয়ালের ভোট

লা লিগার শেয়ার বিক্রির বিপক্ষে বার্সা-রিয়ালের ভোট

মেসির সঙ্গে খেলতে ‌আগ্রহী নন এমবাপে!

মেসির সঙ্গে খেলতে ‌আগ্রহী নন এমবাপে!