পিএসজি থেকে ছুটি পেয়েই বার্সেলোনায় মেসি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০২:৫২ এএম, ২২ আগস্ট ২০২১
পিএসজি থেকে ছুটি পেয়েই বার্সেলোনায় মেসি

মৌসুম শুরুর আগেই প্রাণের ক্লাব বার্সেলোনা ছেড়ে প্যারিস সেন্ট জার্মেইনে (পিএসজি) পাড়ি জমিয়েছেন লিওনেল মেসি। দীর্ঘ ২১ বছর স্পেনের শহর বার্সেলোনায় কাটিয়েছেন তিনি। তাইতো পিএসজি থেকে ছুটি পেয়েই বার্সেলোনায় এসেছেন মেসি। উঠেছেন কাস্তেইদেফেলসে নিজের বাড়িতে।

পিএসজিতে পাড়ি জমালেও সেখানে এখনও বাড়ি খুঁজে পাননি মেসি। তাইতো প্যারিসে এখনও হোটেলবন্দী রয়েছেন। বাড়ি খোঁজার দায়িত্ব দেওয়া হলেও এখনও চাহিদামতো বাড়ি মেলেনি তার।

পিএসজি বস মরিসিও পচেত্তিনো আর্জেন্টাইন সুপার স্টার মেসিকে কোনো প্রকার তাড়াহুড়ো করতে রাজি নন। এ কারণে শুক্রবার (২০ আগস্ট) ব্রেস্তের বিপক্ষে ম্যাচের স্কোয়াডে ছিলেন না মেসি। তবে পিএসজির অনুশীলনে নিজের সর্বোচ্চ দিয়ে দ্রুতই মাঠে ফিরতে চাচ্ছেন তিনি।

২১ বছরের সম্পর্ক ছেদ করে বার্সেলোনায় পাড়ি জমিয়েই সবার সঙ্গে বেশ দ্রুতই মানিয়ে নিয়েছেন মেসি। এ বিষয়ে পচেত্তিনো বলেন, ‘ও (মেসি) দলকে কী দিতে পারে, তা সবাই জানি। আমরা জানি লিও কীসের প্রতিনিধিত্ব করতে পারে, সে বেশ ইতিবাচক। সে দলের সঙ্গে দ্রুত মানিয়েও নিচ্ছে। দলে তার অবদানে আমরা বেশ খুশি।’

ব্রেস্তের বিপক্ষে স্কোয়াডে মেসি না থাকায় পিএসজিতে মেসির অভিষেক পিছিয়েছে অন্তত এক সপ্তাহ। তাইতো ছুটি পেয়েই বার্সেলোনায় ফিরে আসতে দেরি করেননি মেসি। স্প্যানিশ গণমাধ্যম মুন্দো দোপোর্তিভো একটি ছবি প্রকাশ করেছে। সেখানেই বার্সেলোনার বিমানবন্দরে মেসিকে দেখা যায়।

গুঞ্জন আছে শুধু মেসি নন, পিএসজি সতীর্থ নেইমারও এসেছেন। যদিও নেইমারের কোনো ছবি এখনও প্রকাশ পায়নি।

নেইমার এবং মেসি দুইজন দেখা করেছেন বন্ধু লুইস সুয়ারেজের সাথে। ২০১৪ সাল থেকে তিনজনের বন্ধুত্বের শুরু। বর্তমানে অ্যাটলেটিকো মাদ্রিদের হয়ে খেলছেন তিনি।

মেসি-নেইমার-সুয়ারেজ, এ ত্রয়ী বার্সেলোনা হয়ে জিতেছেন একটি চ্যাম্পিয়নস লিগ, দুইটি লা লিগা এবং তিনটি কোপা দেল রে শিরোপা। সেখান থেকেই তাদের মধ্যে গভীর বন্ধুত্ব তৈরি হয়েছে।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]



শেয়ার করুন :


আরও পড়ুন

২০২৩ পর্যন্ত রিয়ালে থাকছেন বেনজেমা

২০২৩ পর্যন্ত রিয়ালে থাকছেন বেনজেমা

রিয়াল থেকে ওডেগারকে দলে ভেড়ালো আর্সেনাল

রিয়াল থেকে ওডেগারকে দলে ভেড়ালো আর্সেনাল

উয়েফা বর্ষসেরার তালিকায় নেই মেসি-রোনালদো

উয়েফা বর্ষসেরার তালিকায় নেই মেসি-রোনালদো

হল্যান্ডকে দলে নিতে ২০০ মিলিয়ন খরচ করতে প্রস্তুত রিয়াল

হল্যান্ডকে দলে নিতে ২০০ মিলিয়ন খরচ করতে প্রস্তুত রিয়াল