উন্নতি খাতুনকে প্রধানমন্ত্রীর ৫ লাখ টাকার চেক হস্তান্তর

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:৫৩ এএম, ১৬ সেপ্টেম্বর ২০২০
উন্নতি খাতুনকে প্রধানমন্ত্রীর ৫ লাখ টাকার চেক হস্তান্তর

উদীয়মান নারী ফুটবলার উন্নতি খাতুনকে ৫ লাখ টাকা প্রদান করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) জাতীয় ক্রীড়া পরিষদের সম্মেলনে কক্ষে প্রধানমন্ত্রী কর্তৃক প্রদত্ত ৫ লাখ টাকার চেক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল উন্নতির হাতে তুলে দেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া ৫ লাখ টাকার চেক ছাড়াও বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশন কর্তৃক প্রদত্ত ২৪ হাজার টাকার মাসিক ক্রীড়া ভাতার চেকও এ সময় উন্নতির হাতে তুলে দেন ক্রীড়া প্রতিমন্ত্রী।

চেক প্রদান অনুষ্ঠানে যুব ও ক্রীড়া সচিব মো. আখতার হোসেন, বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক বেনজির আহমেদ, তথ্য কমিশনার আবদুল মালেক ও জাতীয় ক্রীড়া পরিষদের সচিব মো. মাসুদ করিম উপস্থিত ছিলেন।

চেক প্রদানকালে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বলেন, এটি আমাদের সৌভাগ্য যে আমরা এমন একজন ক্রীড়াবান্ধব প্রধানমন্ত্রী পেয়েছি। তিনি সবসময় আমাদের অসহায় ক্রীড়াবিদদের সহযোগিতা করে থাকেন।

তিনি আরও বলেন, খেলাধুলার উন্নয়নে আমরা যখনই যা চেয়েছি মাননীয় প্রধানমন্ত্রী তা আমাদের দিয়েছেন। তিনি করোনায় ক্ষতিগ্রস্ত খেলোয়াড়দের সহায়তা করতে তিন কোটি টাকা বরাদ্দ দিয়েছেন। এছাড়াও তিনি অসহায় দুস্থ ক্রীড়াসেবীদের জন্য বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশনকে ১০ কোটি টাকা প্রদান করেছেন।

প্রধানমন্ত্রী ও ক্রীড়া প্রতিমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে উন্নতি খাতুন বলেন, আমি খুবই আনন্দিত, প্রধানমন্ত্রী আমার পরিবারের পাশে দাঁড়িয়েছেন। আমি দারুণভাবে উৎসাহিত। আমি দেশের জন্য সেরাটাই দেওয়ার চেষ্টা করবো। আমি প্রধানমন্ত্রী ও ক্রীড়া প্রতিমন্ত্রীকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

উন্নতি খাতুন গত বছর বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালিকা (অনুর্ধ্ব-১৭) সর্বোচ্চ গোলদাতা হিসেবে সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছিলেন।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

মুম্বাই শিবিরে শচীন পুত্র অর্জুন টেন্ডুলকার!

মুম্বাই শিবিরে শচীন পুত্র অর্জুন টেন্ডুলকার!

শিগগিরই ঘরোয়া ক্রিকেট শুরু করবে বিসিবি

শিগগিরই ঘরোয়া ক্রিকেট শুরু করবে বিসিবি

তারকা স্বীকৃতি দিয়ে ফুটবল একাডেমিগুলোকে পুরস্কৃত করবে বাফুফে

তারকা স্বীকৃতি দিয়ে ফুটবল একাডেমিগুলোকে পুরস্কৃত করবে বাফুফে

সবচেয়ে বেশি আয়ের তালিকায় শীর্ষে মেসি

সবচেয়ে বেশি আয়ের তালিকায় শীর্ষে মেসি