× Advertisement

আইসিইউতে মোশারফ রুবেল

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১২:৫৩ এএম, ১৪ অক্টোবর ২০২১
আইসিইউতে মোশারফ রুবেল

দীর্ঘদিন ধরে ব্রেইন টিউমারে আক্রান্ত বাংলাদেশ দলের ক্রিকেটার মোশারাফ রুবেল। কিছুদিন আগে ২৪তম কেমোথেরাপি নেওয়ার বিষয়টি জানিয়েছিলেন। তবে কোন উন্নতি নেই, বরং তার শারীরিক অবস্থার অবনতি হয়েছে। নেওয়া হয়েছে আইসিইউতে।

ব্রেইন টিউমারে আক্রান্ত ক্রিকেটার মোশারফ রুবেলের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার (১৩ অক্টোবর) রাতে রাজধানীর ইউনাইটেড হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) ভর্তি করা হয়েছে।

রুবেলকে হাসপাতালে ভর্তি করার বিষয়টি নিশ্চিত করেছেন তার স্ত্রী ফারহানা চৈতি। রুবেলের অবস্থা সংকটাপন্ন না হলেও রুবেলের শারীরিক অবস্থা স্থিতিশীল নয় বলে জানিয়েছেন তিনি।

তিন বছর ধরে ব্রেইন টিউমারে ভুগছেন মোশারফ হোসেন রুবেল। দেশে ও বিদেশে চিকিৎসা নিয়ে আসছেন তিনি। প্রথমে সিঙ্গাপুরে চিকিৎসা নিয়েছিলেন তিনি। অনেক অর্থ ব্যয় হওয়ায় নিজের ফ্ল্যাট পর্যন্ত বিক্রি করে দিয়েছেন তিনি।

পরবর্তীতে রুবেলের চিকিৎসায় এগিয়ে আসে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এবং ক্রিকেটাররা। নিয়মিতই চলছিল তার কেমোথেরাপি। নিয়মিত চিকিৎসা চলার পরও বাঁহাতি এ স্পিনারের শারীরিক অবস্থার উন্নতি হয়নি। খারাপ হওয়ায় আইসিইউতে ভর্তি করা হয়েছে।

ঘরোয়া ক্রিকেটের নিয়মিত পারফর্মার মোশারফ রুবেল। বাঁহাতি স্পিনের পাশাপাশি বেশ ভালোই ব্যাট করেন তিনি। সর্বশেষ ২০১৯ সালে বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) ২০১৯ কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে খেলেছিলেন।

১১২টি প্রথম শ্রেণির ম্যাচে রুবেল উইকেট নিয়েছেন ৩৯২টি। ব্যাট হাতে করেছেন ৩ হাজার ৩০৫ রান। যেখানে আছে ২টি সেঞ্চুরি ও ১৬টি হাফ সেঞ্চুরি। ১০৪টি লিস্ট 'এ' ম্যাচে ১২০ উইকেট নেওয়ার পাশাপাশি ৮টি হাফ সেঞ্চুরিতে ১ হাজার ৭৯২ রান করেছেন রুবেল।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

ভক্তদের কাছে ক্ষমা চাইলেন জিকো

ভক্তদের কাছে ক্ষমা চাইলেন জিকো

ভ্যাকসিন না নেওয়ায় ম্যাচ দেখতে পারলেন না ব্রাজিলের রাষ্ট্রপতি

ভ্যাকসিন না নেওয়ায় ম্যাচ দেখতে পারলেন না ব্রাজিলের রাষ্ট্রপতি

চাহারের প্রস্তাবে সাড়া দেওয়া কে এই নারী

চাহারের প্রস্তাবে সাড়া দেওয়া কে এই নারী

টাকায় বিশ্ব ক্রিকেট নিয়ন্ত্রক করছে ভারত : ইমরান খান

টাকায় বিশ্ব ক্রিকেট নিয়ন্ত্রক করছে ভারত : ইমরান খান