ছেলের নাম জানালেন নাসির হোসেন

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৬:৪৬ পিএম, ১৯ এপ্রিল ২০২২
ছেলের নাম জানালেন নাসির হোসেন

প্রথমবারের মতো বাবা হয়েছেন বাংলাদেশি অলরাউন্ডার নাসির হোসেন। চলতি বছরের ৮  এপ্রিল তার স্ত্রী তাদের ছেলে সন্তান জন্ম দেন। তবে এতো দিন বিষয়টি গোপন রেখেছিলেন নাসির-তামিমা দম্পত্তি। সোমবার (১৮ এপ্রিল) বিষটি প্রকাশ্যে আনেন নাসির। আর এদিনই সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেলের নাম জানিয়েছেন এই ক্রিকেটার।

সামাজিক যোগাযোগ মাধ্যমে নাসির জানান তার ছেলের নাম রেখেছেন আব্দ মানাফ। ওই সময় নাসির আরও লিখেন, “আসসালামুলাইকুম। রমজানের প্রথম শুক্রবার। এটা অনেক মহান একটা দিন ছিল। এই দিনে আল্লাহ আমাদের বিশ্বের শ্রেষ্ঠ উপহার দিয়েছেন।  আমরা যখন আমাদের সন্তানকে পরিচয় করা দিচ্ছি তখন এটা খুবই আনন্দের দিন। স্বর্গ থেকে ক্ষুদ্র একটি অংশ যেন পৃথিবীতে নেমে এসেছে। আমার সন্তান আব্দ মানাফ। সবাই আমার সন্তানের জন্য দোয়া করবেন।”

২০২১ সালের ১৪ ফেব্রুয়ারিতে রাজধানী উত্তরার একটি রেস্টুরেন্টে বিবাহ বন্ধনে আবদ্ধ হন নাসির হোসেন এবং তামিমা সুলতানা তাম্মি। বিয়ের পর থেকেই নানা আলোচনা সমালোচনায় বিদ্ধ হতে হয় তাদের। 

এই দম্পতির বিয়ের পর রাকিব নামে একজন এই বিয়ে অবৈধ বলে জানান। এর পাশাপাশি আদালতে বিষয়টি নিয়ে মামলা করেন। বিষয়টি এখনও সুরাহা হয়নি।

চলতি বছরের ২৫ ফেব্রুয়ারি তামিমার বেবি বাম্পের ছবি প্রকাশ করে অন্তঃসত্বা হওয়ার খবর দিয়েছিলেন নাসির হোসেন। এবার সন্তানের নামও জানিয়ে দিলেন এই ক্রিকেটার। 

সর্বশেষ ২০১৮ সালে জাতীয় দলের হয়ে খেলেছিলেন নাসির হোসেন। এরপর জাতীয় দল থেকে ছিটকে যাওয়া নাসিরের ঘরোয়া ক্রিকেটের পারফর্মেন্সেও অনেক দিন ধরেই গড়পড়তা। চলমান ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে প্রাইম ব্যাংকের হয়ে খেলছেন তিনি। এই টুর্নামেন্টে তার ব্যাট থেকে এসেছে একটি শতক এবং দুইটি অর্ধশতক। বাকি ম্যাচগুলোতে নিজের ছায়া হয়েই ছিলেন তিনি।

২০১১ সালে বাংলাদেশ ক্রিকেট দলে অভিষেক হয়েছিল নাসির হোসেনের। দেশের হয়ে এখন পর্যন্ত ১৯টি টেস্ট, ৬৫টি ওয়ানডে ও ৩১টি টি-টোয়েন্টি ম্যাচে খেলেছেন তিনি। দীর্ঘ দিন ধরে জাতীয় দলের বাইরে থাকা এ অলরাউন্ডার ব্যাট হাতে ২ হাজার ৬৯৬ রান ও বল হাতে ৩৯ উইকেট শিকার করেছেন।

স্পোর্টসমেইল২৪/পিপিআর


শেয়ার করুন :


আরও পড়ুন

ছেলের বাবা হয়েছেন নাসির হোসেন

ছেলের বাবা হয়েছেন নাসির হোসেন

মুখে যতই হাসো, বুঝতে পারি তুমি ভালো নেই : নাসিরকে সুবাহ

মুখে যতই হাসো, বুঝতে পারি তুমি ভালো নেই : নাসিরকে সুবাহ

ভক্ত ও স্ত্রীর ইচ্ছাপূরণে ফিরতে চান নাসির

ভক্ত ও স্ত্রীর ইচ্ছাপূরণে ফিরতে চান নাসির

নাসির-তামিমার বিয়ে অবৈধ : পিবিআই

নাসির-তামিমার বিয়ে অবৈধ : পিবিআই