ক্ষমা চাইলেন রুবেল

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৭:২৮ পিএম, ১১ এপ্রিল ২০২০
ক্ষমা চাইলেন রুবেল

প্রাণঘাতি করোনাভাইরাসে বিপর্যস্ত পুরো বিশ্ব। বন্ধ হয়ে গেছে সকল কর্মযজ্ঞ। বন্ধ রয়েছে সকল প্রকার ক্রীড়া ইভেন্ট। তবুও বিশ্বজুড়ে প্রতিদিনই বাড়ছে নতুন আক্রান্তের সংখ্যা, বাড়ছে মৃত্যুর মিছিল।

চীনের উহান থেকে শুরু হয়ে পুরো বিশ্বে এখন সবচেয়ে বড় আতঙ্কের নাম করোনাভাইরাস। সারাবিশ্বে যাকে তৃতীয় বিশ্বযুদ্ধের সাথে তুলনা করছে। প্রাণঘাতি এ ভাইরাসের এখনো কোন প্রতিষেধক আবিষ্কার না হওয়ায় মৃত্যুর সংখ্যাও বাড়ছে।

অদৃশ্য এ ভাইরাসে বিশ্বে এখন পর্যন্ত (১১ এপ্রিল) ১৭ লাখ ১৬ হাজার ৩৭‌১ জন আক্রান্ত হয়েছেন বলে শনাক্ত হয়েছে। তাদের মধ্যে মারা গেছেন ১ লাখ ৩ হাজার ৮৪৭ জন। আর চিকিৎসা নিয়ে ভালো হয়েছেন ৩ লাখ ৮৯ হাজার ৪ জন।

সারা বিশ্বের মতো বাংলাদেশের দেখা দিয়েছে এ প্রাণঘাতি করোনাভাইরাস। বাংলাদেশের সর্বশেষ (১১ এপ্রিল) তথ্যানুযায়ী ৪৪২ জন আক্রান্ত হয়েছেন বলে শনাক্ত হয়েছে। তাদের মধ্যে প্রাণ হারিয়েছের ৩০ জন। আর ভালো হয়েছেন ৩৬ জন।

অদৃশ্য এ ভাইরাস থেকে বাঁচতে ২৫ এপ্রিল পর্যন্ত সরকারি ছুটি বাড়ানো হয়েছে। ঢাকাসহ সারাদেশে চলছে অঘোষিত লকডাউন। খাদ্য সহায়তা দেওয়ার পাশাপাশি ঘর থেকে বেড় না হওয়ার জন্য করা হচ্ছে সতর্ক। তবু বাড়ছে আক্রান্তের সংখ্যা।

দেশের এমন পরিস্তিেতে ভক্ত-সমর্থক থেকে শুরু করে সকলের কাছে ক্ষমা চেয়েছেন টাইগার পেসার রুবেল হোসেন।শনিবার (১১ এপ্রিল) নিজের ভেরিফাইড ফেসবুক পেজে এক পোস্টের মাধ্যমে ক্ষমা চান জাতীয় ক্রিকেট দলের পেসার রুবেল হোসেন।

ফেসবুক পোস্টে তিনি লিখেন, ‘ভুল করে থাকলে ক্ষমা করে দিবেন। এই মৃত্যুর মিছিলে হয়তো আমিও চলে যেতে পারি।’

রুবেল হোসেন এর আগে দেশের এমন ক্রান্তিকালে অসাধু ব্যবসায়ী ও ত্রাণ সহায়তা নিয়ে কড়া ভাষায় কথা বলেন। রাজনৈতিক নেতার উদ্দেশ্য করে তিনি বলেন, ‘ভোটের সময় ভোটের স্লিপ যদি ঘরে ঘরে গিয়ে দিয়ে আসতে পারেন? তাহলে সরকারি অনুদান ঘরে ঘরে গিয়ে নয় কেন?’


শেয়ার করুন :


আরও পড়ুন

মুসলমানরা আল্লাহকে ভয় করেন, সন্ত্রাসীকে নয় : রুবেল

মুসলমানরা আল্লাহকে ভয় করেন, সন্ত্রাসীকে নয় : রুবেল

ভোটের সময় ঘরে ঘরে স্লিপ গেলে ত্রাণ নয় কেন : রুবেল হোসেন

ভোটের সময় ঘরে ঘরে স্লিপ গেলে ত্রাণ নয় কেন : রুবেল হোসেন

আমরা লোভী ও নির্মম জাতি : রুবেল

আমরা লোভী ও নির্মম জাতি : রুবেল

ছেলের বাবা হলেন রুবেল

ছেলের বাবা হলেন রুবেল