নেট বোলারদের সহায়তায় মুশফিক

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৭:৫৬ পিএম, ০৫ মে ২০২০
নেট বোলারদের সহায়তায় মুশফিক

ফাইল ছবি

করোনাভাইরাসের কারণে থমকে আছে পুরো বিশ্ব। বাংলাদেশও এর বাহিরে নয়। করোনার এই সঙ্কটময় অবস্থায় কষ্টে জীবন-যাপন করছেন অসহায় দুস্থ মানুষেরা। অন্যান্য মানুষের মতো এই করুণ সময়ে অসহায় মানুষদের পাশে দাঁড়াচ্ছেন বাংলাদেশের ক্রিকেটাররা।

করোনার কারণে খেলা বন্ধ থাকায় অনুশীলনে যেতে পারছেন না ক্রিকেটাররা। তাই তো বিপাকে পড়েছে নেট বোলাররা। তাদের এই করুণ সময়ে পাশে এসে দাঁড়িয়েছেন বাংলাদেশ জাতীয় দলের উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহিম।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সঙ্গে চুক্তিবদ্ধ ৩০ জন নেট বোলারকে আর্থিকভাবে সহায়তা করেছেন তিনি। চরম দুঃসময়ের মধ্যে থাকা এসব নেট বোলাদের আর্থিক সহায়তা দেয়ার বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন নেট বোলারদের দায়িত্বে থাকা মোহাম্মদ সোহাগ।

তিনি বলেন, মুশফিক ভাই ২৮জন নেট বোলার এবং ২জন বল বয় সহ মোট ৩০জনকে সাহায্য করেছেন। উনি একদিন আমাকে ফোন করে সবার খবর জিজ্ঞেস করেন, তখন আমি তাঁদের অবস্থা মুশফিক ভাইকে জানাই। এরপর ৩০জনের একটা তালিকা আমি উনাকে পাঠাই। ইতোমধ্যে সবার কাছে সাহায্য পৌঁছেছে। তবে অর্থের পরিমাণ বলতে নিষেধ করেছেন। সবাই খুবই উপকৃত হয়েছে।

এর আগে জাতীয় দলের খেলোয়াড়দের সাথে অর্থ তহবিল গঠন করেছিলেন মুশফিক। শুধু তাই নয় এছাড়া নিজ শহর বগুড়ায় ডাক্তারদের নিরাপত্তার জন্য ২০০ পিস পিপিই দিয়েছেন তিনি। এছাড়া অসহায়দের পাশে দাঁড়াতে নিজের ও দেশের হয়ে প্রথম ডাবল সেঞ্চুরি করা ব্যাটটি নিলামে তোলার ঘোষণা দিয়েছেন তিনি।

মুশফিক ছাড়াও এই সময়ে অসহায়দের পাশে দাঁড়িয়েছেন মাশরাফি বিন মর্তুজা, সাকিব আল হাসান, তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন সৈকত, নাজমুল ইসলাম অপুসহ আরও অনেক ক্রিকেটার।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ] 

 



শেয়ার করুন :


আরও পড়ুন

করোনা শেষে ডিপিএল দিয়ে ফিরতে চান ক্রিকেটাররা

করোনা শেষে ডিপিএল দিয়ে ফিরতে চান ক্রিকেটাররা

সবার জন্যই অনুসরণীয় হতে পারে মুশফিক : তামিম

সবার জন্যই অনুসরণীয় হতে পারে মুশফিক : তামিম

নিলামে ব্যাট বিক্রি করছেন মুশফিক

নিলামে ব্যাট বিক্রি করছেন মুশফিক

এ জন্যই মুশফিক সবার চেয়ে আলাদা

এ জন্যই মুশফিক সবার চেয়ে আলাদা