সমালোচনার মুখে নোভাক জকোভিচ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১০:৩১ এএম, ২৪ জুন ২০২০
সমালোচনার মুখে নোভাক জকোভিচ

কারোনার কারণে আন্তর্জাতিক কোন টুর্নামেন্ট এখনও কোর্টে না ফিরলেও প্রদর্শণী টুর্নামেন্ট আয়োজন করেছিল নাম্বার ওয়ান টেনিস তারকা নোভাক জকোভিচ। তবে ভালো করতে গিয়ে এখন সকলের কাছে সমালোচনার পাত্র হয়েছেন তিনি।

টেনিস তারকা নোভাক জকোভিচের আয়োজিত আদিরা ট্যুরে খেলতে গিয়ে গ্রিগর দিমিত্রভ, ক্রোয়েশিয়ার বর্না কোরিচ এর পর স্ত্রীসহ নিজেও করোনায় আক্রান্ত হয়েছেন। ফলে ক্রোয়েশিয়ায় অনুষ্ঠিতব্য টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ বন্ধ করে দেওয়া হয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে টেনিস সমর্থকরা জকোভিচের বিরুদ্ধে দায়িত্বহীনতা ও অবহেলার অভিযোগ তুলছেন। এ জন্য জকোভিচকে অবশ্যই লজ্জিত হওয়া প্রয়োজন বলেও অনেকে মন্তব্য করছেন। কেউ কেউ আবার জকোভিচকে আসামী উল্লেখ করে গ্রেফতারে দাবিও জানিয়েছেন।

টুর্নামেন্টে জকোভিচ ছাড়াও বিশ্বের তিন নম্বর খেলোয়াড় ডোমিনিক থিয়ম, সাবেক ইউএস চ্যাম্পিয়ন মারিন সিলিচ ও সপ্তম র‌্যাঙ্কধারী আলেক্সান্দার জেভরেভ ও ফিলিপ ক্রাজিনোভিচ অংশগ্রহণ করেন। তবে এখন পর্যন্ত জকোভিচসহ তিনজন খেলোয়াড়ের শরীরের করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

এদিকে শুধুমাত্র সমর্থকরাই নন, বেশ কয়েকজন শীর্ষ সারির খেলোয়াড়ও জকোভিচের এই টুর্নামেন্ট নিয়ে সমালাচনা করেছেন। এর মধ্যে অন্যতম হলেন অস্ট্রেলিয়ান তারকা নিক কিরগিওস।

করোনার কারণে বিশ্বজুড়ে বন্ধ হয়ে রয়েছে বিভিন্ন টেনিস ট্যুর। ১৪ আগস্ট থেকে এটিপি ট্যুর পুনরায় শুরু হওয়ার কথা রয়েছে। এছাড়া ৩১ আগস্ট থেকে নির্ধারিত সূচি অনুযায়ী ইউএস ওপেনও শুরু হবে।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

করোনায় আক্রান্ত দিমিত্রভ, কাঠগড়ায় জকোভিচ

করোনায় আক্রান্ত দিমিত্রভ, কাঠগড়ায় জকোভিচ

হেরে কাঁদলেন জকোভিচ

হেরে কাঁদলেন জকোভিচ

টেনিস ফেরাচ্ছেন জকোভিচ, সাত মিনিটেই টিকিট শেষ

টেনিস ফেরাচ্ছেন জকোভিচ, সাত মিনিটেই টিকিট শেষ

আমি এখন পর্যন্ত শারীরিকভাবে সুস্থ আছি : মাশরাফি

আমি এখন পর্যন্ত শারীরিকভাবে সুস্থ আছি : মাশরাফি