খুলে দেওয়া হলো বাফুফের জিমনেসিয়াম

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৮:১০ এএম, ২৮ জুলাই ২০২১
খুলে দেওয়া হলো বাফুফের জিমনেসিয়াম

টানা চতুর্থবারে মতো বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি নির্বাচিত হওয়ার পর কাজী সালাউদ্দিন ঘোষণা দিয়েছেন ফুটবলারদের জন্য নির্মিত হবে অত্যাধুনিক জিমনেসিয়াম। ঘোষণা অনুযায়ী বাফুফে ভবনের সামনের মাঠের এক পাশে প্রায় কোটি টাকা ব্যয়ে নির্মিত হয়েছে এ জিমনেশিয়াম। অবশেষে সে জিমনেশিয়াম ফুটবলাদের জন্য খুলে দিল বাফুফে।

জিমনেশিয়াম নির্মাণ কাজ শুরু পর বাফুফে সভাপতি জানিয়েছিলেন চলতি বছরের মার্চের মধ্যে শেষ হবে জিমনেশিয়াম তৈরির কাজ। নির্ধারিত সময়ের মধ্যে জিমনেশিয়াম তৈরি করা হলেও উদ্বোধনের অপেক্ষায় ছিল। তবে করোনাভাইরাস মহামারির কারণে দফায় দফায় লকডাউন এবং বিধিনিষেধের কারণে তা আর উদ্বোধন করা হয়নি।

তবে এবার আর আনুষ্ঠানিক উদ্বোধনের অপেক্ষায় না থেকে খুলে দেওয়া হয়েছে বাফুফের জিমনেশিয়াম। বাফুফে সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ বলেছেন, ‘জিমনেশিয়াম তৈরি করা উদ্বোধনের অপেক্ষায় ছিলাম। করোনা পরিস্থিতির উন্নতি হলে এবং লকডাউন ও বিধি নিষেধ না থাকলে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হবে। তবে তার আগেই ২৪ জুলাই থেকে ক্যাম্পে থাকা নারী ফুটবলারদের ব্যবহারের জন্য জিমনেশিয়াম খুলে দেওয়া হয়েছে।’

তমা গ্রুপের পৃষ্ঠপোষকতায় বাফুফের বহুল প্রতিক্ষিত এ জিমনেশিয়াম উদ্বোধন করা হয়েছে। বাফুফে সভাপতির পরিকল্পনা অনুযায়ী জমকালো অনুষ্ঠানের মাধ্যমে জিমনেশিয়াম উদ্বোধন করার কথা থাকলেও করোনা ভাইরাস মহামারির কারণে তা আপাতত সম্ভব হচ্ছে না।

সেপ্টেম্বরে এশিয়ান কাপ ফুটবলের বাছাই পর্বের প্রস্তুতির জন্য মেয়েদের ক্যাম্প চলমান রয়েছে। বাফুফে ভবনের ক্যাম্পে থাকা মেয়েরা তাদের প্রয়োজন অনুযায়ী জিমনেশিয়াম ব্যবহার করছে।

স্পোর্টসমেইল২৪/পিপিআর 

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]



শেয়ার করুন :


আরও পড়ুন

ভুল করলে রেফারিকে শাস্তি পেতে হবে, বাফুফের সিদ্ধান্ত

ভুল করলে রেফারিকে শাস্তি পেতে হবে, বাফুফের সিদ্ধান্ত

জরিমানার কবলে আবাহনী-মোহামেডান

জরিমানার কবলে আবাহনী-মোহামেডান

অলিম্পিক ইতিহাসে বারমুডার প্রথম স্বর্ণ

অলিম্পিক ইতিহাসে বারমুডার প্রথম স্বর্ণ

ভারতীয় দলে করোনার হানা, স্থগিত ২য় টি-টোয়েন্টি

ভারতীয় দলে করোনার হানা, স্থগিত ২য় টি-টোয়েন্টি