ম্যানসিটি নয়, রোনালদোকে দলে ভেড়ালো ম্যানইউ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:১৫ এএম, ২৮ আগস্ট ২০২১
ম্যানসিটি নয়, রোনালদোকে দলে ভেড়ালো ম্যানইউ

পর্তুগাল তারকা ক্রিস্টিয়ানো রোনালদো জুভেন্টাস ছেড়ে ম্যানচেস্টার সিটিতে যাচ্ছেন -এমনটাই তথ্য ছিল বিশ্ব গণমাধ্যমে। তবে সবাইকে রীতিমতো চমকে দিল ম্যানচেস্টার ইউনাইটেড। ম্যানচেস্টার সিটি নয়, ক্রিস্টিয়ানো রোনালদোকে দলে ভেড়িয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড।

শুক্রবার (২৭ আগস্ট) ম্যানচেস্টার ইউনাইটেডের পক্ষ থেকে এক বিবৃতিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। বলা হয়, ‘ম্যানচেস্টার ইউনাইটেড এটা নিশ্চিত করতে পেরে আনন্দিত যে, জুভেন্টাসের সাথে ক্রিস্টিয়ানো রোনালদোর ট্রান্সফারের বিষয়ে চুক্তিতে পৌঁছেছে ক্লাব (ম্যানচেস্টার ইউনাইটেড)।’

পাঁচবারের বর্ষসেরা ফুটবলারের দলবদলের গুঞ্জন বেশ জোড়ালোই ছিল। তবে ক্রিস্টিয়ানো রোনালদো যে ইউনাইটেডে ফিরছেন তা প্রায় আলোচনার বাইরেই ছিল। জুভেন্টাস ছেড়ে রোনালদো ম্যানসিটিতে ফিরছেন বলেই সকলের ধারণা ছিল। অবশেষে গ্রীষ্মকালীন দলবদলে চমক দেখালেন রোনালদো।

বিশ্ব গণমাধ্যমে খবর ছিল, জুভেন্টাসের সাথে ম্যানচেস্টার সিটির শেষ মুহূর্তের বোঝাপড়াটা হয়ে গেলেই ইংলিশ ফুটবলের সবচেয়ে বড় ঘটনা চোখে পড়বে। ম্যানচেস্টার ইউনাইটেড থেকে তারকা খ্যাতি পাওয়া রোনালদো যোগ দিবেন নগর প্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার সিটিতে। তবে এবার সব হিসেব নিকেস পাল্টে গেল।

ইউনাইটডের জার্সিতে নিজের প্রথম মেয়াদে ২৯২ ম্যাচে ১১৮ গোল করেছিলেন রোনালদো। জিতেছিলেন ৯টি শিরোপা। রোনালদোর সাথে চুক্তির বিষয়টি নিশ্চিত করে ম্যানচেস্টার ইউনাইটেড জানিয়েছে, ক্রিস্টিয়ানো রোনালদোকে ম্যানচেস্টারে (ক্লাব) পাওয়ার জন্য সকলেই উন্মুখ হয়ে রয়েছে।

এদিকে, চুক্তির বিষয়টি নিশ্চত করলেও প্রাথমিকভাবে কত বছরের চুক্তি এবং চুক্তির আর্থিক পরিমাণ প্রকাশ করেনি ম্যানচেস্টার ইউনাইটেড।

স্পোর্টসমেইল২৪/আরএস

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

নিজেকে নিয়ে ‘খেলতে’ দেবে না, মুখ খুললেন রোনালদো

নিজেকে নিয়ে ‘খেলতে’ দেবে না, মুখ খুললেন রোনালদো

ইউরোর সোনার জুতো রোনালদোর

ইউরোর সোনার জুতো রোনালদোর

রোনালদোর বিশ্ব রেকর্ডে পর্তুগালের শেষ রক্ষা

রোনালদোর বিশ্ব রেকর্ডে পর্তুগালের শেষ রক্ষা

ম্যানইউ ছেড়ে নতুন ঠিকানায় লুকাকু

ম্যানইউ ছেড়ে নতুন ঠিকানায় লুকাকু