ম্যানইউ ছেড়ে নতুন ঠিকানায় লুকাকু

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:৩৩ এএম, ০৯ আগস্ট ২০১৯
ম্যানইউ ছেড়ে নতুন ঠিকানায় লুকাকু

ফাইল ছবি

৮০ মিলিয়ন ইউরোতে ম্যানচেস্টার ইউনাইটেডের বেলজিয়ান স্ট্রাইকার রোমেলু লুকাকুকে দলে টানলো ইন্টার মিলান। অনেক দেন-দরবার শেষে চুক্তির বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

লুকাকু বেশ কিছুদিন ধরে অনুশীলন করছিলেন না ম্যানইউর সঙ্গে। সে কারণে মঙ্গলবার ম্যানইউ তাকে জরিমানাও করে। কিন্তু লুকাকু তার সাবেক ক্লাব আন্ডারলেখটে দুইদিন ধরে অনুশীলন করছিলেন। অবশ্য লুকাকু আগেই জানতেন শেষ পর্যন্ত তিনি ম্যানইউ ছাড়বেন।

দলে ভেড়াতে তাকে ইন্টার মিলানের পাশাপাশি সিরি’আ লিগের আরেক ক্লাব জুভেন্টাসও চেষ্টা করেছিল। কিন্তু শেষ পর্যন্ত জুভেন্টাসকে পেছনে ফেলে ইন্টার মিলান দলে ভেড়ালো বেলজিয়ান তারকাকে।

ইন্টারের কোচ অ্যান্তোনিও কন্তে যখন চেলসির কোচ ছিলেন তখনই লুকাকুকে দলে ভেড়াতে চেয়েছিলেন। তখন অবশ্য পারেননি। এবার সফল হয়েছেন। তিনি বলেছেন, ‘আমি তাকে এমনই একজন খেলোয়াড় হিসেবে জানি যে আমাদের দলের উন্নতি করতে পারে।’

এদিকে ইতালির ক্লাব ইন্টার মিলানে যোগ দিতে ডাক্তারি পরীক্ষার জন্য বৃহস্পতিবার মিলানে পৌঁছেছেন ম্যানচেস্টার ইউনাইটেড থেকে সদ্য সাবেক হওয়া লুকাকু।

তারকা এ ফুটবলারকে স্বাগত জানানোর জন্য রাতে বিমানবন্দর অভিমুখে যাত্রা করা ইন্টার মিলানের একজন অন্ধ সমর্থক বলেন, ‘লুকাকু এখন আমাদের’।

ইতালীয় গণমাধ্যম জানায়, ৬৫ মিলিয়ন ইউরোর ট্রান্সফার ফিতে সিরি এ লিগের জায়ান্ট ক্লাবে যোগ দিয়েছেন লুকাকু। ওই অর্থের সঙ্গে যুক্ত হবে ১০ থেকে ১৩ মিলিয়ন ইউরোর বোনাস।


শেয়ার করুন :


আরও পড়ুন

খেলোয়াড় কাম কোচের দায়িত্ব নিতে পারেন রুনি

খেলোয়াড় কাম কোচের দায়িত্ব নিতে পারেন রুনি

তিন মাসের জন্য নিষিদ্ধ মেসি

তিন মাসের জন্য নিষিদ্ধ মেসি

নারী বিশ্বকাপে দল বাড়ালো ফিফা

নারী বিশ্বকাপে দল বাড়ালো ফিফা

নেইমারকে নিয়ে টানাটানি

নেইমারকে নিয়ে টানাটানি