পোল্যান্ড ম্যাচে লুকাকুকে পাচ্ছে না বেলজিয়াম

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০১:১৬ পিএম, ০৭ জুন ২০২২
পোল্যান্ড ম্যাচে লুকাকুকে পাচ্ছে না বেলজিয়াম

উয়েফা নেশনস লিগের তৃতীয় আসরের প্রথম ম্যাচেই নেদারল্যান্ডসের বিপক্ষে ৪-১ গোলে হেরে বড় এক ধাক্কা খেয়েছিল বেলজিয়াম। ওই ম্যাচের আধাঘণ্টা না পেরোতেই ইনজুরির কারণে মাঠ ছাড়তে বাধ্য হয়েছিলেন স্ট্রাইকার রোমেলু লুকাকু। একই কারণে তাকে পোল্যান্ডের বিপক্ষে ম্যাচে পাওয়া যাবে না।

বৃহস্পতিবার (৯ জুন) নিজেদের মাঠে পোল্যান্ডকে আতিথ্য দিবে বেলজিয়াম। এই ম্যাচে অ্যাঙ্কেলের চোটের কারণে থাকবে না লুকাকু। তার ইনজুরির বিষয়টি নিশ্চিত করেছেন দলটির কোচ রবার্তো মার্টিনেজ।

নেদারল্যান্ডসের বিপক্ষে নাথান অকে কড়া ট্যাকলে ডান পায়ের অ্যাঙ্কেলের চোটে পড়েন। তার মাঠ ছাড়ার পর ম্যাচটিও ৪-১ গোলে হেরেছিল বেলজিয়াম।

অ্যাঙ্কেলের চোটের কারণে খুব বেশিদিন মাঠের বাইরে থাকতে হচ্ছে না। শনিবার (১১ জুন) ওয়েলসের বিপক্ষে মাঠে ফিরতে পারেন, এমনটাই জানিয়েছে বেলজিয়াম ফুটবল ফেডারেশন। ইতিমধ্যেই ওয়েলস ম্যাচকে সামনে রেখে রিহ্যাব শুরু করেছেন তিনি। ঘরের মাঠে পোল্যান্ডের বিপক্ষে খেলতে না পারলেও তাদের মাঠের ম্যাচে খেলার অপেক্ষায় আছেন তিনি।

আন্তর্জাতিক ফুটবলে দারুণ খেলা লুকাকু তার ক্লাব নিয়ে বেশ বিপদে আছেন। ইন্টার মিলান ছেড়ে ইংলিশ ক্লাব চেলসিতে যোগ দিয়ে খুবটা সুবিধা করতে পারেননি তিনি। এখন ভাবনায় চেলসি ছেড়ে ইন্টারে যোগ দিতে ফিরতে চান এই বেলজিয়ান তারকা।

আন্তর্জাতিক ফুটবলে বেলজিয়ামের হয়ে এখন পর্যন্ত ১০২ ম্যাচে ৬৮ গোল করেছেন লুকাকু।

স্পোর্টসমেইল২৪/পিপিআর


শেয়ার করুন :