বিশ্বকাপজয়ী স্কোয়াডেই ভরসা আর্জেন্টিনার

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১২:৫১ পিএম, ০৪ মার্চ ২০২৩
বিশ্বকাপজয়ী স্কোয়াডেই ভরসা আর্জেন্টিনার

বিশ্বকাপ জয়ের পর এই দলটির উপরই বিশ্বাস রাখছে আর্জেন্টিনা। লিওনেল মেসি-ডি মারিয়ারা থাকছেন আর্জেন্টিনার পরবর্তি দলেও। আর্জেন্টিনার মহাতারকা মেসি আগেই বলেছিলেন, আরও কিছুদিন জাতীয় দলে হয়ে খেলা চালিয়ে যেতে চায়।

আর্জেন্টিনা এই মার্চেই দুটি প্রীতি ম্যাচ খেলবে দেশের মাটিতে। এই দুটি ম্যাচের জন্য ৩৪ সদস্যের দল ঘোষণা করেছে আর্জেন্টিনা। ২৩ মার্চ পানামার বিপক্ষে বুয়েন্স এইরেসের মনুমেন্তাল স্টেডিয়ামে বিশ্বকাপের পর প্রথম ম্যাচ খেলবে আর্জেন্টিনা।

২৮ মার্চ আরও একটি ম্যাচ খেলবে আর্জেন্টিনা। এই ম্যাচটি খেলবে ফিফা র‌্যাঙ্কিংয়ে ১৩৯ নম্বরে থাকা সুরিনামের বিপক্ষে। ম্যাচটি হবে ২৮ মার্চ। বিশ্বকাপের দলে থাকা ২৬ জনের সাথে আর আটজনকে যুক্ত করা হয়েছে। এই দলে যাক পেয়েছেন ম্যানইউতে আলো ছড়ানো আলেহান্দ্রো গারনাচো।

আর্জেন্টিনার ৩৪ জনের প্রাথমিক দল:

গোলরক্ষক: এমিলিয়ানো মার্তিনেজ, হেরেনিমো রুলি ও ফ্রাঙ্কো আরমানি।

ডিফেন্ডার: নাহুয়েল মোলিনা, গঞ্জালো মন্তিয়েল, ক্রিস্তিয়ান রোমেরো, হেরমান পেসেলা, নিকোলাস ওতামেন্দি, লিসান্দ্রো মার্তিনেজ, মার্কোস অ্যাকুনা, নিকোলাস তাগলিয়াফিকো, হুয়ান ফয়েত, লাওতারো ব্লাঙ্কো ও নেহুয়ান পেরেজ।

মিডফিল্ডার: রদ্রিগো দি পল, লিয়ান্দ্রো পারেদেস, জিওভান্নি লো সেলসো, অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টার, গিদো রদ্রিগেজ, আলেহান্দ্রো গোমেজ, এনজো ফার্নান্দেজ, এজেকিয়েল পালাসিওস, থিয়াগো আলমাদা, ম্যাক্সিমো পেরনি, ফাকুন্দো বুয়োনানত্তি, এমিলিয়ানো বুয়েনদিয়া, ও ভ্যালেন্টাইন কার্বনি।

ফরোয়ার্ড: লিওনেল মেসি, লাউতারো মার্তিনেজ, ডি মারিয়া, হুলিয়ান আলভারেজ, পাওলো দিবালা, আনহেল কোরেয়া, হোয়াকিন কোরেয়া ও নিকোলাস গঞ্জালেস ও আলেহান্দ্রো গারনাচো।

স্পোর্টসমেইল২৪/জেএম


শেয়ার করুন :


আরও পড়ুন

ব্রাজিলের বিশ্বকাপ দলের ১৫ জনই বাদ

ব্রাজিলের বিশ্বকাপ দলের ১৫ জনই বাদ

বার্সার অনূর্ধ্ব-১৯ দলে রোনালদিনহোর ছেলে

বার্সার অনূর্ধ্ব-১৯ দলে রোনালদিনহোর ছেলে

বাংলাদেশকে ৩২৭ রানের লক্ষ্য দিলো ইংল্যান্ড

বাংলাদেশকে ৩২৭ রানের লক্ষ্য দিলো ইংল্যান্ড

দারুণ জয়ে ফাইনালে অস্ট্রেলিয়া

দারুণ জয়ে ফাইনালে অস্ট্রেলিয়া