বাফুফে একাডেমির জন্য শেরপুরে ৭ ফুটবলার বাছাই

জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি প্রকাশিত: ০৯:৫১ পিএম, ০১ ফেব্রুয়ারি ২০১৯
বাফুফে একাডেমির জন্য শেরপুরে ৭ ফুটবলার বাছাই

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) বেরাইদ একাডেমীর জন্য শেরপুর থেকে প্রতিভাবান ৭ কিশোর ফুটবলারকে প্রাথমিকভাবে বাছাই করা হয়েছে। বাফুফে কোচ মোস্তফা আনোয়ার পারভেজ ৩১ জানুয়ারি বৃহস্পতিবার ট্রায়ালের মাধ্যমে অনুর্ধ্ব-১৫ ও অনুর্ধ্ব-১৮ খেলোয়াড় বাছাই করেন। শেরপুর শহীদ দারোগ আলী পৌরপার্ক মাঠে দিনব্যাপী এ বাছাই ট্রায়াল অনুষ্ঠিত হয়।

বাছাইকৃত ফুটবলাররা হলো-অনুর্ধ্ব-১৫ গ্রুপে মিডফিল্ডার হাসিবুল হাসান শান্ত, মজু হাসান মাহিন ও জয়নাল আবেদীন এবং অনুর্ধ্ব-১৮ গ্রুপে মিডফিল্ডার রমজান, ফরোয়ার্ড মেহেদী হাসান রাজু, সাকিব মিয়া ও গোলকিপার সুজন মিয়া। বাছাইকৃত খেলোয়াড়রা আগামী ১২ ফেব্রুয়ারি টাঙ্গাইল স্টেডিয়ামে ১০ জেলার বাছাইকৃত ফুটবলার নিয়ে জোনাল বাছাইয়ে অংশগ্রহণ করবেন।

খেলোয়াড় বাছাই কার্যক্রম উদ্বোধন করেন শেরপুর ডিএফএ সভাপতি মানিক দত্ত। এসময় ডিএফএ সাধারণ সম্পাদক হাকিম বাবুল, সহ-সভাপতি খোরশেদ আলম, কোষাধ্যক্ষ জিন্নত আলী, ডিএফএ কার্যনির্বাহী সদস্য ও ফুটবল কোচ মজিবর রহমান, সৈয়দ বদরুল হক রেজভী, প্রাক্তন ফুটবলার রাজন, রবীন প্রমুখ উপস্থিত ছিলেন।

বাফুফে কোচ মোস্তফা আনোয়ার পারভেজ জানান, বাফুফে একাডেমীতে আগামী ১ মার্চ থেকে দীর্ঘমেয়াদী আবানিক প্রশিক্ষণের জন্য চুড়ান্তভাবে সারাদেশ থেকে ট্রায়ালের মাধ্যমে ৬০ জন ফুটবলার নির্বাচন করা হবে। এজন্য সারদেশের ৪ জেলাকে ৭টি জোনে ভাগ করা হয়েছে। প্রত্যেক জেলা থেকে বাফুফের ডেভেলপমেন্ট কোচদের নিজস্ব তত্বাবধানে ট্রায়ালের মাধ্যমে অনুর্ধ্ব-১৫ ও অনুর্ধ্ব-১৮ বছর বয়সী।

প্রতিভাবান খোলোয়াড় প্রোথমিকভাবে বাছাই করা হচ্ছে। জেলা থেকে বাছাইকৃত খেলোয়াড়রা পরিবর্তীতে জোনাল বাছাইয়ে অংশ নেবে। জোনাল বাছাই থেকে নির্বাচিত খেলোয়াড়দের নিয়ে পরে ঢাকায় চুড়ান্ত বাছাই করে ৬০ জন প্রতিভাবান খেলোয়াড়কে বাফুফে একাডেমীতে প্রশিক্ষণের জন্য নির্বাচন করা হবে।


শেয়ার করুন :


আরও পড়ুন

মোহামেডানের টানা দ্বিতীয় হার

মোহামেডানের টানা দ্বিতীয় হার

নবাগত বসুন্ধরার টানা তৃতীয় জয়

নবাগত বসুন্ধরার টানা তৃতীয় জয়

১০ জনের আরামবাগের কাছে হারলো সাইফ স্পোর্টিং

১০ জনের আরামবাগের কাছে হারলো সাইফ স্পোর্টিং

প্রিমিয়ার লিগে আবাহনী ও রহমতগঞ্জের জয়

প্রিমিয়ার লিগে আবাহনী ও রহমতগঞ্জের জয়