আরটিভি দেখাবে বঙ্গমাতা গোল্ডকাপ আন্তর্জাতিক ফুটবল

স্পোর্টসমেইল২৪ ডেস্ক স্পোর্টসমেইল২৪ ডেস্ক প্রকাশিত: ০৬:২১ পিএম, ১২ ফেব্রুয়ারি ২০১৯
আরটিভি দেখাবে বঙ্গমাতা গোল্ডকাপ আন্তর্জাতিক ফুটবল

প্রথম বারের মতো বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) আয়োজিত টুর্নামেন্ট বঙ্গমাতা অনূর্ধ্ব-১৯ নারী গোল্ডকাপ আন্তর্জাতিক ফুটবলের সবগুলো ম্যাচ দেখাবে বেসরকারি টেলিভিশন আরটিভি। মঙ্গলবার টুর্নামেন্টটির স্বত্বাধিকারী ‘কে-স্পোর্টসে’র সঙ্গে আরটিভির এই সংক্রান্ত একটি চুক্তি স্বাক্ষরিত হয়।

বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) ভবনে আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান ও ‘কে স্পোর্টসে’র প্রধান নির্বাহী কর্মকর্তা ফাহাদ এমএ করিম স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিকল্পনামন্ত্রী এম. এ. মান্নান। এছাড়া আরও উপস্থিত ছিলেন- বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন, ফেডারেশনের সিনিয়র সহ-সভাপতি আব্দুস সালাম মুর্শেদী, বাফুফে সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ ও বাফুফে নারী উইংয়ের চেয়ারপারসন মাহফুজা আক্তার কিরণ।

বাফুফের সূত্রে জানা গেছে, বঙ্গবন্ধু আন্তর্জাতিক গোল্ডকাপ ফুটবলের পাশপাশি এবার মেয়েদের একটি আন্তর্জাতিক টুর্নামেন্ট আয়োজনের সিদ্ধান্তও নিয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন। নতুন এ টুর্নামেন্টের নাম বঙ্গমাতা আন্তর্জাতিক টুর্নামেন্ট। এপ্রিলের শেষ বার মে’র প্রথম সপ্তাহে শুরু হবে অনূর্ধ্ব-১৯ দলের এই আন্তর্জাতিক টুর্নামেন্ট। বাংলাদেশসহ ৬ দল নিয়ে হবে এ টুর্নামেন্ট।

এ টুর্নামেন্টে অংশ নেয়ার জন্য ১০ টি দেশকে আমন্ত্রণ জানিয়েছে বাফুফে। এ দেশগুলোর মধ্যে থেকেই ৫ বিদেশি দল বাছাই করবে বাফুফে। সংযুক্ত আরব আমিরাত সম্মতি জানানোয় আর চারটি দল দরকার টুর্নামেন্টের জন্য। বাকি দেশগুলোর মধ্যে সম্ভাবনায় এগিয়ে আছে লাওস ও তাজিকিস্তান।


শেয়ার করুন :


আরও পড়ুন

বঙ্গমাতা ফুটবলে খেলবে বিদেশি দল

বঙ্গমাতা ফুটবলে খেলবে বিদেশি দল

মিয়ানমার যাচ্ছে বাংলাদেশ নারী ফুটবল দল

মিয়ানমার যাচ্ছে বাংলাদেশ নারী ফুটবল দল

ফের বসুন্ধরা কিংসের চমক

ফের বসুন্ধরা কিংসের চমক

পয়েন্ট পেলেও জয়হীন নোফেল

পয়েন্ট পেলেও জয়হীন নোফেল