গ্লোব সকার অ্যাওয়ার্ডও রোনালদোর

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০২:২৫ এএম, ৩০ ডিসেম্বর ২০১৭
গ্লোব সকার অ্যাওয়ার্ডও রোনালদোর

দুবাইয়ে গ্লোব সকার অ্যাওয়ার্ডস থেকে আরও একটি ট্রফি যোগ হলো পর্তুগিজ অধিনায়ক রিয়াল তারকা রোনালদোর নামের পাশে।সেটা হলো বছরের সেরা খেলোয়াড়ের পুরস্কার। এ নিয়ে ২০১৭তে তৃতীয় বর্ষসেরা খেলোয়াড়ের পুরস্কার জিতলেন তিনি।

২০১৭ সালটা রিয়াল আর রোনালদোর জন্য সোনায় সোহাগা। পাঁচ-পাঁচটি ট্রফি জিতেছে রিয়াল-চ্যাম্পিয়নস লিগ, লা লিগা, উয়েফা সুপার কাপ, ফিফা ক্লাব বিশ্বকাপ এবং সুপার কোপা ডি এসপানা। ব্যক্তিগত পুরস্কার জয়ে রোনালদোও এ বছর পিছিয়ে থাকেননি।ফিফা ‘দ্য বেস্ট অ্যাওয়ার্ড’, ব্যালন ডি’অর এবং গ্লোব ‘বেস্ট প্লেয়ার’। সবকটি পুরস্কারই টানা দ্বিতীয়বার জিতেছেন। সব মিলিয়ে আসরটিতে এটা তাঁর চতুর্থ বর্ষসেরা খেলোয়াড়ের ট্রফি।

দুবাইয়ের রাতটা ছিল আক্ষরিক অর্থেই রিয়াল, রোনালদো আর জিনেদিন জিদানের। গ্লোব অ্যাওয়ার্ডসে বছরের সেরা দলের পুরস্কার উঠেছে রিয়ালের শোকেসে। কোচ জিদান পেয়েছেন সেরা কোচের পুরস্কার। রোনালদো অবশ্য দুবাইয়ে ছিলেন না। রিয়ালের প্রতিনিধি হিসেবে পুরস্কার নিয়েছেন জিদান। ভিডিও লিংকে ইতালির সাবেক ফরোয়ার্ড আলেসান্দ্রো দেল পিয়েরোর কাছ থেকে নিজের ট্রফিটি বুঝে নেন রোনালদো।

দেল পিয়েরো মজা করে জিজ্ঞেসা করা ‌‘এত পুরস্কার রাখার পর্যাপ্ত জায়গা আছে কি না?’ প্রশ্নের জবাবে রোনালদোর উত্তর, ‘চিন্তা করো না বন্ধু, অনেক জায়গা আছে। এটা আমার জন্য বিশেষ মুহূর্ত, পুরস্কারটি পেয়ে ভালো লাগছে। কোচ, সতীর্থ এবং রিয়াল মাদ্রিদকে ধন্যবাদ। যারা ভোট দিয়েছেন, তাদেরও ধন্যবাদ, আগামী বছরও তা-ই করবেন।’


শেয়ার করুন :


আরও পড়ুন

ম্যানইউর রেকর্ডে ভাগ বসালেন আর্সেনাল

ম্যানইউর রেকর্ডে ভাগ বসালেন আর্সেনাল

ট্রান্সফার মার্কেটের শীর্ষ ১০ খেলোয়াড়

ট্রান্সফার মার্কেটের শীর্ষ ১০ খেলোয়াড়

ক্রিকেট বিশ্বে কেমন ছিল ২০১৭

ক্রিকেট বিশ্বে কেমন ছিল ২০১৭

ইতিহাসের সবচেয়ে দামি ফুটবলার ডিক

ইতিহাসের সবচেয়ে দামি ফুটবলার ডিক