ছেলের বাবা হলেন যুবরাজ সিং

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:১৬ এএম, ২৬ জানুয়ারি ২০২২
ছেলের বাবা হলেন যুবরাজ সিং

পুত্র সন্তানের বাবা হয়েছেন সাবেক ভারতীয় অলরাউন্ডার যুবরাজ সিং। বাবা হওয়ার খবরটা নিজেই জানিয়েছেন যুবরাজ। মঙ্গলবার (২৫ জানুয়ারি) ভারতীয় এই ক্রিকেটার এবং তার স্ত্রী অভিনেত্রী হ্যাজেল কিচের ঘর আলো করে পৃথিবীতে এসেছে এক পুত্র সন্তান।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে নিজের বাবা হওয়ার খবরটি জানিয়ে যুবরাজ লিখেছেন, ‘আমি আমার সব ভক্ত, বন্ধু এবং পরিবারের সবাইকে একটা খবর জানাতে চাই। আমাদের পরিবারে এক পুত্র সন্তান এসেছে। আমরা আনন্দিত হয়ে এই খবর জানাচ্ছি। আমাদের আশীর্বাদ করার জন্য ঈশ্বরকে ধন্যবাদ।’

ছেলে হওয়ার খবর জানালেও এখনও সদ্যজাত শিশুর কোনো ছবি প্রকাশ করেননি সাবেক এই ভারতীয় তারকা অলরাউন্ডার। ভক্ত সমর্থকদেরও এই খবর গোপন রাখার অনুরোধ করেন যুবি।

যুব্রাজ তারকা লিখেছেন, ‘এই শিশুকে পৃথিবীতে আমরা স্বাগত জানাচ্ছি। আশা করব, সবাই এই সময়ে আমাদের গোপনীয়তাকে সম্মান করবেন। সবাইকে অনেক ভালবাসা - হ্যাজেল এবং যুবরাজ।’

২০১৬ সালের ৩০ নভেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হন যুবরাজ ও হ্যাজেল কিচ। ভারতের গোয়ায় ভীষণ জাঁকজমকপূর্ণ সেই বিয়েতে উপস্থিত ছিলেন বলিউড এবং ক্রিকেটাঙ্গনের বড় বড় সব তারকারা।

২০০৫ সালে ভারতের জার্সি গায়ে প্রথমবারের মতো আন্তর্জাতিক অঙ্গনে পা রাখেন যুবরাজ। এরপর ভারতের হয়ে জিতেছেন প্রায় সব শিরোপাই। ২০১১ সালে ২৪ বছর পর ভারতকে ওয়ানডে বিশ্বকাপ জেতানোয় বড় অবদান ছিল এই অলরাউন্ডারের। ভারতের হয়ে যুবরাজ সর্বশেষ খেলেছিলেন ২০১৭ সালে।

স্পোর্টসমেইল২৪/এএইচবি

[আমরা এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার সর্বশেষ সংবাদ পড়তে ইনস্টল করুন আমাদের অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপস


শেয়ার করুন :


আরও পড়ুন

টেইলের নিরাপত্তা নিয়ে শঙ্কিত গম্ভীর

টেইলের নিরাপত্তা নিয়ে শঙ্কিত গম্ভীর

আইপিএল আয়োজনে আগ্রহী দক্ষিণ আফ্রিকা

আইপিএল আয়োজনে আগ্রহী দক্ষিণ আফ্রিকা

ভারতের ভবিষ্যত অধিনায়ক পান্থ : যুবরাজ

ভারতের ভবিষ্যত অধিনায়ক পান্থ : যুবরাজ

আবেগী টুইটে স্পন্সর পেল বার্ল

আবেগী টুইটে স্পন্সর পেল বার্ল