দল নিয়ে রোমাঞ্চিত সাকিব, ট্রফি জিতে যাবেন বরিশালে

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৮:৩৭ পিএম, ১৫ জানুয়ারি ২০২২
দল নিয়ে রোমাঞ্চিত সাকিব, ট্রফি জিতে যাবেন বরিশালে

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অষ্টম আসরে প্রথমবারের মতো বরিশালের হয়ে মাঠ মাতাবেন দেশসেরা টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান। ক্রিস গেইল-দানুশকা গুনাথিলাকার মতো তারকা ক্রিকেটারদের নিয়ে গড়া ফরচুন বরিশাল দল নিয়ে বেশ রোমাঞ্চিত তিনি। জানালেন, শিরোপা জিতে ট্রফি নিয়ে ঘুরতে যাবেন বরিশালে।

ড্রাফটের আগেই সাকিব আল হাসানকে দলে ভিড়িয়েছে ফরচুন বরিশাল। তবে সে সময় যুক্তরাষ্ট্রে থাকায় আনুষ্ঠানিক চুক্তি করা হয়েছিল না। শনিবার (১৫ জানুয়ারি) সেটি সম্পন্ন করেছে দুই পক্ষ।

চুক্তি স্বাক্ষরের পর ফরচুন বরিশালের দেওয়া ভিডিও বার্তায় সাকিব বলেন, “প্রথমেই বলতে চাই, আমি খুবই রোমাঞ্চিত। এবার ফরচুন বরিশালের হয়ে খেলবো। প্রথমবার বরিশালের হয়ে খেলার সুযোগ। আমাদের সবার পক্ষ থেকে চেষ্টা থাকবে যেন, বরিশালবাসীকে ট্রফিটা দিতে পারি।”

হঠাৎ করে করোনা পরিস্থিতি বেড়ে যাওয়ায় বিপিএলে মাঠে দর্শক প্রবেশের সুযোগ নিয়ে এখনও শঙ্কা রয়েছে। ফলে গ্যালারিতে বসে পছন্দের দলের খেলা দেখা থেকে বঞ্চিত হবে ভক্ত-সমর্থকরা। এছাড়া করোনা পরিস্থিতি স্বাভাবিক থাকলে বরিশালবাসীদের সাথে দেখা করতেন বলেও জানান সাকিব।

সাকিব বলেন, “আন্তরিকভাবে দুঃখিত। করোনা পরিস্থিতি যেভাবে বেড়ে যাচ্ছে, তাতে করে সবার জন্যই এখন ঝুঁকি হয়ে যাচ্ছে। আন্তরিকভাবে দুঃখিত, এ পরিস্থিতি না হলেও অবশ্যই যাওয়া হতো এবং যেতে পারলে আমারও ভালো লাগতো।”

খেলার আগে যেতে না পারলেও ট্রফি জয় করে বরিশালবাসীর সাথে দেখা করতে চান সাকিব আল হাসান। শুধু তাই নয়, ট্রফি জয় করে সেটি নিয়ে বরিশাল ঘুরতে চাওয়ার ইচ্ছা প্রকাশ করেন দেশসেরা এ অলরাউন্ডার।

বলেন, “আমি খুব এক্সসাইটেড ছিলাম সবার সাথে দেখা হবে। কিন্ত দুর্ভাগ্যবশত হচ্ছে না। তবে আশা করবো, দূর থেকে আপনারা আমাদের সাপোর্ট করবেন এবং আমরা ট্রফিটা নিয়ে আপনাদের সাথে দেখা করবো।”

এবারের বিপিএলে বরিশাল দল নিয়ে সাকিব বলেন, “আমি দল নিয়ে খুব হ্যাপি। আমাদের ব্যালেন্স দল হয়েছে। প্রতিটি দলই আসলে ভালো। আমাদের মাঠে ভালো পারফরম্যান্স করতে হবে, সেটার জন্য আমরা প্রস্তুতি নিচ্ছি।”

ফরচুন বরিশাল স্কোয়াড
সাকিব আল হাসান, মুজিব উর রহমান, ক্রিস গেইল, দানুশকা গুনাথিলাকা, নুরুল হাসান সোহান, নাজমুল হোসেন শান্ত, মেহেদি হাসান রানা, ফজলে রাব্বি, তৌহিদ হৃদয়, জিয়াউর রহমান, শফিকুল ইসলাম, সৈকত আলী, নাঈম হাসান, তাইজুল ইসলাম, সালমান হোসেন ইমন, ইরফান শুক্কুর, ওবেদ ম্যাকয়, আলজারি জোসেফ, নিরোশান ডিকভেলা।

স্পোর্টসমেইল২৪/আরএস

[আমরা এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার সর্বশেষ সংবাদ পড়তে ইনস্টল করুন আমাদের অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

বিপিএল ২০২২ : পূর্ণাঙ্গ সূচি প্রকাশ

বিপিএল ২০২২ : পূর্ণাঙ্গ সূচি প্রকাশ

অভিজ্ঞতায় ভরপুর বিপিএলের ঢাকা ফ্রাঞ্চাইজি

অভিজ্ঞতায় ভরপুর বিপিএলের ঢাকা ফ্রাঞ্চাইজি

অভিজ্ঞ ও প্রতিভাবান ক্রিকেটারে রূপসা পাড়ের খুলনা টাইগার্স

অভিজ্ঞ ও প্রতিভাবান ক্রিকেটারে রূপসা পাড়ের খুলনা টাইগার্স

সাকিব-গেইলদের নিয়ে অভিজ্ঞতায় ভরপুর বরিশাল

সাকিব-গেইলদের নিয়ে অভিজ্ঞতায় ভরপুর বরিশাল