বিপিএলের কোয়ালিফায়ার ও এলিমিনেটর ম্যাচের তারিখ পরিবর্তন

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৮:০০ পিএম, ১৯ ফেব্রুয়ারি ২০২৪
বিপিএলের কোয়ালিফায়ার ও এলিমিনেটর ম্যাচের তারিখ পরিবর্তন

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ঢাকার শেষ পর্বে দুটি কোয়ালিফায়ার ও একটি এলিমিনেটর ম্যাচের তারিখ পরিবর্তন করা হয়েছে। আগে সূচি থেকে ম্যাচ তিনটির তারিখ একদিন করে পেছানো হয়েছে। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

চলমান বিপিএলের দশম আসরের কোয়ালিফায়ার দুটি ম্যাচ ২৫ ফেব্রুয়ারি (রোববার) অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। তবে বিসিবির পাঠানো বিজ্ঞপ্তি অনুযায়ী, ম্যাচ দুটি এখন একদিন পর অর্থাৎ, ২৬ ফেব্রুয়ারি (মঙ্গলবার) অনুষ্ঠিত হবে।

এছাড়া একমাত্র এলিমিনেটর ম্যাচটি অনুষ্ঠিত হবে ২৮ ফেব্রুয়ারি (বুধবার)। যা আগে ২৭ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হওয়ার তারিখ ছিল।

ম্যাচের তারিখ পরিবর্তন হলেও শুরুর সময় আগেই মতোই থাকছে। ২৬ ফেব্রুয়ারি (মঙ্গলবার) দিনের প্রথম এলিমিনেটর ম্যাচটি শুরু হবে দুপুর দেড়টায়। দিনের দ্বিতীয় ও প্রথম কোয়ালিফায়ার ম্যাচটি শুরু সন্ধ্যা সাড়ে ৬টায়।

২৮ ফেব্রুয়ারি দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচটিও শুরু হবে সন্ধ্যা সাড়ে ৬টায়। দুটি কোয়ালিফায়ার ও এলিমিনেটর ম্যাচের তারিখ পরিবর্তন হলেও ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হবে আগের সূচি অনুযায়ী। ১ মার্চ (শুক্রবার) ফাইনাল ম্যাচটি শুরু হবে রাত ৭টায়।

চট্টগ্রাম পর্ব শেষে ঢাকার তৃতীয় ও শেষ পর্বের খেলা শুরু হবে ২৩ ফেব্রুয়ারি (শুক্রবার)। খুলনা টাইগার্স ও সিলেট স্ট্রাইকার্সের ওই ম্যাচ দিয়ে শেষ হবে রাউন্ড পর্বে খেলা।


শেয়ার করুন :