করোনা আতঙ্কে আইপিএল ছাড়ার হিড়িক

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৩:২৪ পিএম, ২৬ এপ্রিল ২০২১
করোনা আতঙ্কে আইপিএল ছাড়ার হিড়িক

প্রাণঘাতি করোনাভাইরাসে বিপর্যস্ত ভারত, তবুও চলছে আইপিএল। ভারতে যেখানে প্রতিদিন হাজার হাজার মানুষ মারা যাচ্ছে সেখানে আইপিএল চলা নিয়েও হচ্ছে নানা সমালোচনা। এর মাঝে নতুন করে যুক্ত হচ্ছে চলমার আসর থেকে খেলোয়াড়দের নাম প্রত্যাহার।

চলমান আইপিএল থেকে বিদেশি খেলোয়াড়দের নাম প্রত্যাহার করে নিয়ে দেশে ফেরার হিড়িক শুরু হয়েছে। একসাথে নাম প্রত্যাহার করেছেন তিন অস্ট্রেলিয়ান ক্রিকেটার। তারা হলেন- রাজস্থান রয়্যালসের অ্যান্ড্রু টাই, ব্যাঙ্গালোরের অ্যাডাম জাম্পা ও কেন রিচার্ডসন।

এছাড়া, কোভিড আক্রান্ত পরিবারকে সময় দেওয়ার জন্য তাদের আগে দল ছেড়েছেন চেন্নাই সুপার কিংসের রবিচন্দ্র আশ্বিন। 

দলগুলোর পক্ষ থেকে বার বার আশ্বস্ত করা হলেও ভারতের বর্তমান অবস্থায় নিজেদের নিরাপদ মনে করছেন না ক্রিকেটাররা। অশ্বিন ব্যতিত তিন ক্রিকেটারই `ব্যক্তিগত` কারণ দেখালেও মূলত কারণ একটাই, করোনা আতঙ্ক। 

যদিও অনেকে মনে করছে, না প্রত্যাহার করা তিন ক্রিকেটারের এখনও নিজ দলের হয়ে একাদশে সুযোগ পাননি। একদিকে একাদশে অনিয়মিত, অন্যদিকে করোনার তীব্র প্রকোপ। যার ফলে তাদের দেশে চলে যাওয়ার সিদ্ধান্তও খারাপ চোখে দেখা হচ্ছে না।

টাই, জাম্পা ও কেন `ব্যক্তিগত` কারণে কথা বললেও অশ্বিন অকপটেই জানিয়েছেন মূল কারন। তার পরিবার করোনার বিরুদ্ধে লড়ছে। ফলে বর্তমান সময়ে পরিবারকে সময় দিতেই তিনি দল ছেড়ছেন।

টুর্নামেন্ট এখন পর্যন্ত (সোমবার, ২৬ এপ্রিল) ২০টি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। বাকি রয়েছে আরও অনেক ম্যাচ। তবে ভারতে করোনা পরিস্থিতি দিন দিন আরও খারাপ অবস্থায় চলে যাওয়ায় শেষ পর্যন্ত কতটুকু সফলভাবে এবারের আইপিএল আসর শেষ হতে পারে সেটি নিয়েও আলোচনা শুরু হয়েছে।

স্পোর্টসমেইল২৪/এমআরএইচ

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

বিরাট কোহলিকে জরিমানা

বিরাট কোহলিকে জরিমানা

আইপিএল বন্ধ করে অক্সিজেন কেনার পরামর্শ শোয়েবের

আইপিএল বন্ধ করে অক্সিজেন কেনার পরামর্শ শোয়েবের

স্বেচ্ছায় আইপিএল ছাড়লেন অশ্বিন

স্বেচ্ছায় আইপিএল ছাড়লেন অশ্বিন

টেস্টে বিরল রেকর্ড তামিমের, যা সৃষ্টি হয়েছিল ১৩১ বছর আগে

টেস্টে বিরল রেকর্ড তামিমের, যা সৃষ্টি হয়েছিল ১৩১ বছর আগে