রহস্যময় বার্তার পর দেশে ফিরছেন সাকিব

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৬:৫৬ এএম, ০৩ জানুয়ারি ২০২১
রহস্যময় বার্তার পর দেশে ফিরছেন সাকিব

ফাইল ফটো

ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দলের সফরকে সামনে রেখে দেশে ফিরছেন বিশ্বসেরা টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান। সবকিছু ঠিক থাকলে রোববার (৩ জানুয়ারি) মাকে সঙ্গে নিয়ে যুক্তরাষ্ট্র থেকে দেশের উদ্দেশ্যে কাতার এয়ারওয়েজের ফ্লাইট ধরবেন তিনি।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) লজিস্টিক ম্যানেজার ওয়াসিম খান গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‌‘সাকিব আগামীকাল (রোববার) তার মাকে নিয়ে সকাল ১০টার দিকে কাতার এয়ারওয়েজের একটি ফ্লাইটে দেশে ফিরবেন।’

গত বছরের এপ্রিলে সাকিব-শিশির দম্পতির দ্বিতীয় কন্যা ইররাম হাসানের জন্মের পর প্রিয় নাতনিকে দেখতে যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন সাকিবের মা শিরিন রেজা। এরপর আর ফেরা হয়নি।

এদিকে শ্বশুড়ের অসুস্থতার কথা শুনে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের ফাইনাল না খেলেই যুক্তরাষ্ট্রে চলে গিয়েছিলেন সাকিব আল হাসান। যদিও তার পৌঁছানোর আগে শিশিরের বাবা মারা যান। এরপর সাকিবও দেশে ফিরেননি।

তবে নতুন বছরের শুরুতেই চমকে দিয়েছেন সাকিব আল হাসান। স্যোশাল মিডিয়ায় স্ত্রী শিশিরের সন্তানসম্ভাব্য ‘রহস্যময় ছবি’ পোস্ট করে নতুন বছরের শুভেচ্ছা বার্তা দিয়েছেন বিশ্বসেরা এ অলরাউন্ডার। ছবির ক্যাপশনে সাকিব লিখেন, ‘নতুন বছর, নতুন শুরু, নতুন সংযোজন, সবাইকে নতুন বছরের শুভেচ্ছা।’

সাকিবের পোস্ট করা ওই ছবি দেখে আবারও বাবা হওয়ার আগাম শুভেচ্ছা জানিয়েছেন ভক্তকূল। দ্বিতীয় কন্যা জন্মের মাত্র ৯ মাস পর এমন ছবি ঘিরে তৈরি হয়েছে নানা রহস্য। এটি কি সাকিব নিছক মজা করে দিয়েছেন নাকি সত্যই তৃতীয় সন্তানের জনক হচ্ছেন সাকিব-শিশির দম্পতি -তা নিয়ে চলছে নানা আলোচনা।

এদিকে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে হোম সিরিজিকে সামনে রেখে ১০ জানুয়ারি থেকে শুরু হবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ক্যাম্প। সে দিনই ক্যারীবিয়দের ঢাকায় আসার কথা রয়েছে। সাকিব দেশে ফেরায় এখন হয়তো ১০ জানুয়ারির আগেই মিরপুরে দেখা মিলবে সাকিবের।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

নতুন বছরে টাইগারদের চাওয়া ‘এক বিন্দুতে’

নতুন বছরে টাইগারদের চাওয়া ‘এক বিন্দুতে’

আইসিসির দশক সেরা ওয়ানডে একাদশে সাকিব

আইসিসির দশক সেরা ওয়ানডে একাদশে সাকিব

টি-টোয়েন্টির যে রেকর্ডে সাকিবের আগে মাত্র দু’জন

টি-টোয়েন্টির যে রেকর্ডে সাকিবের আগে মাত্র দু’জন

টি-টোয়েন্টি র‌্যাংকিংয়ে ফিরলেন সাকিব

টি-টোয়েন্টি র‌্যাংকিংয়ে ফিরলেন সাকিব