নতুন বছরে সাকিবের পরিবারে নতুন ‘সংযোজন’

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৫:১৪ এএম, ০২ জানুয়ারি ২০২১
নতুন বছরে সাকিবের পরিবারে নতুন ‘সংযোজন’

বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার সাকিব আল হাসানের ঘর আলো করে কয়েকদিন আগেই পৃথিবীর মুখ দেখেছে তাদের দ্বিতীয় কন্যা সন্তান। এবার নতুন বছরের প্রথম দিনেই আরও একটি সুখবর দিলেন সাকিব।

ক্রিকেট থেকে নিষেধাজ্ঞার কারণে দীর্ঘদিন ধরেই পরিবারের সঙ্গে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন সাকিব আল হাসান। সেখানেই ২০২০ সালের ২৪ এপ্রিল (শুক্রবার, বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৪টা) দ্বিতীয় কন্যা সন্তানের জন্ম দেন সাকিবের স্ত্রী উম্মে আহমেদ শিশির।

দ্বিতীয় সন্তানের ৯ মাস পর আবারও বাবা হওয়ার ইঙ্গিত দিলেন সাকিব আল হাসান। ইংরেজি বছরের প্রথম দিন শুক্রবার (১ জানুয়ারি) সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের অফিয়াল পেজে সন্তান সম্ভাব্য স্ত্রী শিশিরের সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন সাকিব।

সন্তান সম্ভাব্য শিশিরের পেটে চুম্বন করা অবস্থায় ছবি পোস্টের ক্যাপশনে সাকিব লিখেন, ‘নতুন বছর, নতুন শুরু, নতুন সংযোজন। সবাইকে নতুন বছরের শুভেচ্ছা।’
sportsmail24
এ ছবি পোস্ট করার পরই সামাজিক যোগাযোগ মাধ্যমে কৌতূহল জন্মেছে, সাকিব তাহলে আবার বাবা হতে যাচ্ছেন। পোস্টের কমেন্টেসে টাইগার পেসার রুবেল হোসেনও অভিনন্দন জানিয়েছেন। তিনি লিখেন, ‘মাশা-আল্লাহ, অভিনন্দন আমার ভাই।’ সাথে ভালোবাসার চিহ্নও দিয়েছেন তিনি।

এক বছরের নিষেধাজ্ঞা শেষে গত ২৯ অক্টোবর মুক্ত হয়েছেন সাকিব আল হাসান। এরপর দেশে ফিরে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ খেলেছেন তিনি। তবে হঠাৎ শ্বশুড়ের মৃত্যু সংবাদে টুর্নামেন্টের ফাইনাল না খেলেই যুক্তরাষ্ট্রে চলে যেতে হয় তাকে। এরপর সেখানেই অবস্থান করছেন তিনি।

নিষেধাজ্ঞা থাকা অবস্থায় সাকিবের পরিবারে দ্বিতীয় কন্যা সন্তানের জন্ম হয়। বিয়ের তিন বছর পর ২০১৫ সালের ৯ নভেম্বর তারকা দম্পতির কোলজুড়ে আসে প্রথম কন্যা আলাইনা। প্রথম সন্তানের ৫ বছর পর দ্বিতীয় সন্তানের বাবা হন সাকিব। এর আগে ২০১২ সালের ১২ ডিসেম্বর স্ত্রী উম্মে আহমেদ শিশিরের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন সাকিব।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

আইসিসির দশক সেরা ওয়ানডে একাদশে সাকিব

আইসিসির দশক সেরা ওয়ানডে একাদশে সাকিব

টি-টোয়েন্টির যে রেকর্ডে সাকিবের আগে মাত্র দু’জন

টি-টোয়েন্টির যে রেকর্ডে সাকিবের আগে মাত্র দু’জন

টি-টোয়েন্টি র‌্যাংকিংয়ে ফিরলেন সাকিব

টি-টোয়েন্টি র‌্যাংকিংয়ে ফিরলেন সাকিব

আলাইনার ছবিতে বাজে মন্তব্য নিয়ে মুখ খুললেন শিশির

আলাইনার ছবিতে বাজে মন্তব্য নিয়ে মুখ খুললেন শিশির