ডিপিএলে সবাই করোনা নেগেটিভ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০১:০৬ এএম, ২৯ মে ২০২১
ডিপিএলে সবাই করোনা নেগেটিভ

স্থগিত হওয়া ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ (ডিপিএল) মাঠে গড়াচ্ছে সোমবার (৩১ মে)। করোনাভাইরাসের কারণে এবারের ডিপিএল আয়োজন করা হবে জাতীয় দলের আদলের তৈরি বায়ো-বাবলের মধ্যে। এর জন্য ক্রিকেটার এবং সাপোর্ট স্টাফদের করোনা পরীক্ষা করে বায়ো-বাবলের ঢোকার প্রক্রিয়া শুরু হয়েছে। প্রাথমিক করোনা পরীক্ষায় নয়জন ক্রিকেটার এবং সাপোর্ট স্টাফ করোনা পজিটিভ এসেছিলো। দ্বিতীয় দফা করোনা পরীক্ষায় সবার ফলাফল নেগেটিভ এসেছে বলে জানা গেছে।

বুধবার (২৬ মে) ডিপিএল সংশ্লিষ্ট সবার প্রাথমিক করোনা টেস্ট করানো হয়েছে। এর মধ্যে সাতজন ক্রিকেটার এবং দুইজন স্টাফ করোনা পজিটিভ এসেছেন। তারা আসলেই করোনা আক্রান্ত কিনা তা জানার জন্য তাদের আবারও করোনা টেস্ট করানো হয়। তবে, এবারে তাদের করোনা পরীক্ষার ফলাফল নেগেটিভ আসায় তাদের প্রথম ফলাফলকে ফলস নেগেটিভ হিসেবে গণ্য করা হচ্ছে।

এছাড়াও ডিপিএল বায়ো-বাবলে ঢোকার জন্য ক্রিকেটার এবং সাপোর্ট স্টাফদের শুক্রবার দ্বিতীয় দফা করোনা টেস্ট করানো হয়েছে। এ পরীক্ষায় সবার করোনা নেগেটিভ এসেছে। স্পোর্টসমেইল.কমকে এ বিষয়টি নিশ্চিত করেছে বিসিবির প্রধান চিকিৎসক।

ডিপিএল বায়ো-বাবল করার জন্য করার জন্য ঢাকার চারটি পাঁচ তারকা হোটেল নির্ধারণ করা হয়েছে। হোটেলগুলো হল- হোটেল ইন্টারকন্টিনেন্টাল, হোটেল ওয়েস্টিন, হোটেল আমার-ই এবং ফোর সিজনস বাই শেরাটন।

এছাড়া ডিপিএলের জন্য ভেন্যু হিসেবে নির্ধারণ করা হয়েছে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম এবং বিকেএসপির তিন এবং চার নম্বর মাঠ। এবারের টুর্নামেন্ট প্রতিদিন ছয়টি করে ম্যাচ অনুষ্ঠিত হবে।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]

 


শেয়ার করুন :


আরও পড়ুন

ডিপিএলের বায়ো-বাবল পাঁচ তারকা হোটেলে

ডিপিএলের বায়ো-বাবল পাঁচ তারকা হোটেলে

ফরম্যাটের পরিবর্তনে আয় কমলো ক্রিকেটারদের

ফরম্যাটের পরিবর্তনে আয় কমলো ক্রিকেটারদের

টি-টোয়েন্টি ফরম্যাটে ৩১ মে থেকে ডিপিএল

টি-টোয়েন্টি ফরম্যাটে ৩১ মে থেকে ডিপিএল

মোহামেডানের হয়ে খেলার অনুমতি পেয়েছেন সাকিব

মোহামেডানের হয়ে খেলার অনুমতি পেয়েছেন সাকিব