ইমরুল ও তুষার ইমরানের করোনা পজিটিভ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০২:৩২ এএম, ৩০ মে ২০২১
ইমরুল ও তুষার ইমরানের করোনা পজিটিভ

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ (ডিপিএল) মাঠে গড়ানোর আগে দুঃসংবাদ পেল শেখ জামাল ধানমন্ডি ক্লাব ও ব্রাদার্স ইউনিয়ন। দল দুটির সিনিয়র দুই সদস্য ইমরুল কায়েস এবং তুষার ইমরানের করোনাভাইরাস পজিটিভ ধরা পড়েছে। এছাড়া শেখ জামালের ম্যানেজার টিপুও পজিটিভ শনাক্ত হয়েছেন।

ক্লাব তিনটি থেকে এসব তথ্য নিশ্চিত করা হয়েছে। তবে সবাই শারীরিকভাবে সুস্থ আছেন। পরীক্ষায় করোনা পজিটিভ ধরা পড়লেও শরীরে কোন উপসর্গ নেই।

সোমবার (৩১ মে) থেকে মাঠে গড়াবে ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের (ডিপিএল) স্থগিত। এর আগে শনিবার (২৯ মে) থেকে প্রিমিয়ার লিগের ১২ দলকে চারটি ৫ তারকা হোটেলে জৈব-সুরক্ষা বলয়ের মধ্যে উঠবে হবে। হোটেলগুলো হলো- ওয়েস্টিন, ইন্টারকন্টিনেন্টাল, আমারই ও ফোর পয়েন্টস বাই শেরাটন।

হোটেলে জৈব-সুরক্ষা বলয়ে ওঠার আগে সবাইকে করোনা পরীক্ষা দিয়ে নেগেটিভ ফল নিয়ে পাস করে হবে। সেখানেই ফেল (করোনা পজিটিভ) করলেন ইমরুল কায়েস ও তুষার ইমরান।

নিজের করোনা পজিটিভ নিয়ে ইমরুল কায়েস জানিয়েছেন, তার শারীরিক কোন সমস্যা নেই। শুক্রবার (২৮ মে) করা রিপোর্টে পজিটিভ এসেছে। তবে আরও নিশ্চিত হওয়ার জন্য স্বাস্থ্য অধিদপ্তর ও আইসিডিআরবিতে আবারও নমুনা দিয়েছেন।

টি-টোয়েন্টি ফরম্যাটের এবারের লিগে প্রতিদিন তিন মাঠে ৬টি ম্যাচ অনুষ্ঠিত হবে। অর্থাৎ, এক রাউন্ডে সবগুলো দল একদিনে একটি করে ম্যাচ খেলেবে। ম্যাচগুলো অনুষ্ঠিত হবে শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম এবং বিকেএসপির ৩ ও ৪ নম্বর মাঠে।

স্পোর্টসমেইল২৪/আরএস

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ] 


শেয়ার করুন :


আরও পড়ুন

ডিপিএল সফল হলে বিপিএল নিয়ে ভাববে বিসিবি

ডিপিএল সফল হলে বিপিএল নিয়ে ভাববে বিসিবি

ডিপিএলে সবাই করোনা নেগেটিভ

ডিপিএলে সবাই করোনা নেগেটিভ

ডিপিএলের প্রাথমিক পরীক্ষায় ৯ জন করোনা পজিটিভ

ডিপিএলের প্রাথমিক পরীক্ষায় ৯ জন করোনা পজিটিভ

ফরম্যাটের পরিবর্তনে আয় কমলো ক্রিকেটারদের

ফরম্যাটের পরিবর্তনে আয় কমলো ক্রিকেটারদের