বৃষ্টি আইনে গাজী গ্রুপের ৯ উইকেটের জয়

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৬:৫৮ এএম, ১৫ জুন ২০২১
বৃষ্টি আইনে গাজী গ্রুপের ৯ উইকেটের জয়

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে (ডিপিএল) বিকেএসপিতে বৃষ্টি আইনে পারটেক্স স্পোর্টিং ক্লাবকে ৯ উইকেটে হারিয়েছে গাজী গ্রুপ ক্রিকেটারস। বৃষ্টি বিঘ্নিত ম্যাচে আট ওভারে গাজী গ্রুপের সামনে ৪৭ রানের লক্ষ্য দাঁড়ায়। শেখ মাহেদীর ব্যাটিং ঝড়ে ১৫ বল আগেই জয় তুলে নেয় গাজী গ্রুপ।

বিকেএসপির তিন নম্বর মাঠে টসে জিতে পারটেক্স স্পোর্টিং ক্লাবকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানায় গাজী গ্রুপ। ইনিংসের তৃতীয় বলে মাহেদী হাসানের বলে প্যাভিলিয়নে ফিরে যান ওপেনার আব্বাস মুসা। এরপর দলের হাল ধরেন ওপেনার হাসানুজ্জামান এবং জয়রাজ শেখ।

হাসানুজ্জামান এবং জয়রাজ শেখের ব্যাটে ভর করে এগিয়ে যাওয়ার চেষ্টা করেছিলো পারটেক্স। তবে জয়রাজ শেখের বিদায়ের পর দলের হাল ধরতে পারেননি কেউ। উইকেটরক্ষক ধীমান ঘোষ, হাসানুজ্জামান এবং মঈন খান দ্রুতই বিদায় নেন। তাদের বিদায়ের পর নাজমুল হোসেন মিলন এবং রাজিবুল ইসলামের ব্যাটিং ঝড়ে ১০০ রানের গন্ডি পার করে পারটেক্স।

পারটেক্সের হয়ে হাসানুজ্জামান করেন ২৬ রান এবং গাজী গ্রুপেরর হয়ে ৩ উইকেট শিকার করেন মহিউদ্দিন তারেক।

১১০ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে বৃষ্টি বাধায় গাজী গ্রুপের সামনে লক্ষ্য দাড়ায় ৮ ওভারে ৪৭ রান। ৪৭ রানের ছোটো লক্ষ্য তাড়া করতে নেমে ওপেনার শেখ মাহেদী এবং সৌম্য সরকার উইকেটে ঝড় তোলেন। শেখ মাহেদী ১৩ বলে ৩৩ রান করে আউট হলেও অপর প্রান্তে টিকে ছিলেন সৌম্য সরকার।

শেখ মাহেদীর বিদায়ের পর দলকে বিপদে পড়তে দেননি ওপেনার সৌম্য সরকার এবং জাকির হাসান। দলের জয় নিশ্চিত করে মাঠ ছাড়েন তারা। ব্যাট হাতে সৌম্য ১১ রানে অপরাজিত থাকেন। ম্যাচ সেরা নির্বাচিত হয়েছেন মাহেদী হাসান।

স্পোর্টসমেইল২৪/পিপিআর 

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

ফুটবল মাঠে প্রাণ হারিয়েছেন যারা

ফুটবল মাঠে প্রাণ হারিয়েছেন যারা

ইতিহাস গড়ে জকোভিচের ফ্রেঞ্চ ওপেন জয়

ইতিহাস গড়ে জকোভিচের ফ্রেঞ্চ ওপেন জয়

জিম্বাবুয়ে স্থগিত ক্রীড়াঙ্গন, শঙ্কায় বাংলাদেশের সফর

জিম্বাবুয়ে স্থগিত ক্রীড়াঙ্গন, শঙ্কায় বাংলাদেশের সফর

ব্যাকপেইনে মাঠে নেই মোস্তাফিজ

ব্যাকপেইনে মাঠে নেই মোস্তাফিজ