পাকিস্তান সিরিজে ইংল্যান্ডের নতুন স্কোয়াড, নেতৃত্বে বেন স্টোকস

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৫:৪০ এএম, ০৭ জুলাই ২০২১
পাকিস্তান সিরিজে ইংল্যান্ডের নতুন স্কোয়াড, নেতৃত্বে বেন স্টোকস

করোনা আক্রমণের পরও পাকিস্তানের বিপক্ষে সিরিজ নির্ধারিত সময়ে মাঠে নামানোর জন্য বদ্ধ পরিকর ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। ইংল্যান্ড স্কোয়াডে সাত জন ক্রিকেটার করোনায় আক্রান্ত হওয়ার পর নতুন করে স্কোয়াড ঘোষণা করেছে ইসিবি। এ স্কোয়াডে অধিনায়ক হিসেবে থাকবেন বেন স্টোকস।

শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজ শেষে পাকিস্তানের বিপক্ষে সিরিজের জন্য প্রস্তুতি নিচ্ছিল ইংল্যান্ড। তবে এ সময়ই স্কোয়াডে করোনার আক্রমণ ছড়িয়ে পড়ার ঘটনা ঘটলো। দলের সাথে থাকা ক্রিকেটার এবং স্টাফসহ সাত জন করোনায় আক্রান্ত হয়েছেন।

সবাইকে আলদা করে আইসোলেশনে রাখা হয়েছে বলে জানিয়েছে ইসিবি। ইসিবি এক বিবৃতিতে জানিয়েছে পুরো স্কোয়াড এখন ইংল্যান্ড সরকারে অধীনে আছে। সবাইকে আলাদা আলাদা করে আইসোলেশনে রাখা হয়েছে।

পাকিস্তানের বিপক্ষে ঘোষণা করে নতুন স্কোয়াডে ফিরেছেন বেন স্টোকস এবং ডেভিড মালান। চলতি বছরের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) রাজস্থান রয়্যালসের হয়ে খেলার সময়ে আঙ্গুলের ইনজুরিতে পড়েন স্টোকস। এরপর থেকেই জাতীয় দলের বাইরে ছিলেন তিনি। তবে করোনাভাইরাস মহামারির এ ঘটনার পর আবারও জাতীয় দলে ফিরলেন।

অপরদিক ডেভিড পারিবারিক কারণে পাকিস্তান সিরিজ থেকে ছুটি নিয়েছিলেন। তবে দলের এ দুঃসময়ে আবারও দলে ফিরেছেন তিনি। স্কোয়াডে থাকা ১৫ ক্রিকেটারের মধ্যে নয়জন ক্রিকেটার এখনও আন্তর্জাতিক ম্যাচে খেলার স্বাদ পাননি।

ইংল্যান্ড স্কোয়াড
বেন স্টোকস (অধিনায়ক), জ্যাক বল, ড্যানি ব্রিগস, ব্রাইডন কার্জ, জ্যাক ক্রলি, বেন ডাকেট, লুই গ্রেগরি, টম হেল্ম, উইল জ্যাক, ড্যান লরেন্স, সাকিব মাহমুদ, ডেভিড মালান, ক্রেইগ ওভারটন, ম্যাট পারকিনসন, ডেভিড পায়েন, ফিল সল্ট, জন সিম্পসন এবং জেমস ভিন্স।

স্পোর্টসমেইল২৪/পিপিআর 

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

সিরিজ সেরা পুরস্কারে গেইল-মুরালির চেয়েও এগিয়ে সাকিব

সিরিজ সেরা পুরস্কারে গেইল-মুরালির চেয়েও এগিয়ে সাকিব

পাকিস্তানের পর ভারতের বিপক্ষেও একই সিদ্ধান্ত নিল ইংল্যান্ড

পাকিস্তানের পর ভারতের বিপক্ষেও একই সিদ্ধান্ত নিল ইংল্যান্ড

সংশয়ে তামিম, মুশফিক ফিট এবং ক্ষুধার্ত সাকিব

সংশয়ে তামিম, মুশফিক ফিট এবং ক্ষুধার্ত সাকিব

ওয়ানডে ক্রিকেটে  লজ্জার রেকর্ডটি এখন শ্রীলঙ্কার

ওয়ানডে ক্রিকেটে লজ্জার রেকর্ডটি এখন শ্রীলঙ্কার