আইপিএল আমার ব্যাটিং বদলে দিয়েছে: মিলার

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৮:৫৩ পিএম, ০৭ জুন ২০২২
আইপিএল আমার ব্যাটিং বদলে দিয়েছে: মিলার

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৫তম আসরে গুজরাট টাইটান্সের হয়ে দারুণ সময় কাটিয়েছেন ডেভিড মিলার। আসরে ব্যাট হাতে ৪৮১ রান করেছেন এই প্রোটিয়া। আইপিএলের পর জানালেন, নিজের খেলা আরো ভালোভাবে বুঝতে পারছেন তিনি।

গুজরাট টাইটান্সের ফিনিশারের দায়িত্ব পালন করেছিলেন ডেভিড মিলার। প্রথমবারের মতো অংশ নিয়ে শিরোপা জেতাতে বড় ভূমিকা রেখেছিলেন। পারফর্ম করে নিজের মনও ভরেছে তার।

তিনি বলেন, “আমি যে পরিমাণ রান করেছি এবং যে কয়েকটা ম্যাচ শেষ করে এসেছি আমি আইপিএল শুরু আগে এমনটাই আশা করেছিলাম। মিডল অর্ডারে ব্যাটিং করলে আপনি চাইবেন খেলা শেষ করে আসতে। আমি এটা করতে পেরে দারুণ আনন্দিত।”

নিজের খেলার ধরনের পরিবর্তন না আসলেও মানসিকভাবে বেশ পরিবর্তন নিয়ে এসেছেন তিনি। আর এতেই বদলেছে তার খেলার ধরন, এমনটাই মনে করেন মিলার।

বলেন, “আমি বলবো না আমি ভিন্ন কিছু করেছি। আমি অনেক দিন ধরে খেলছি, একটি জিনিস হয়েছে এবং আমি আমার ভূমিকায় অনেক বেশি অভিজ্ঞ হয়েছি। আমি আমার খেলাটা এখন ভালো বুঝছি। আমি এখনও ঘাবড়াই এবং মনে মধ্যে নেতিবাচক ব্যাপারগুলো ঘুরপাক খায়। কিন্তু আমি এখন এগুলো বেশি ভালোভাবে সামলাতে পারি।”

আইপিএলে ভালো খেলায় স্বাভাবিকভাবেই আন্তর্জাতিক ক্রিকেটে বাড়তি চাপে পড়বেন মিলার। তবে আইপিএলের এই অভিজ্ঞতা সেই চাপ সামাল দিতে কাজ করবে বলেও মত তার।

তিনি বলেন, “আমার কাঁধে বাড়তি কোনো চাপ নেই। সিনিয়র বা জুনিয়র হিসেবে আমি যতগুলো আন্তর্জাতিক ম্যাচ খেলেছি এখানে কিছুটা চাপ থাকেই। আমার মনে হয় না এটার পরিবর্তন হবে। আমি আমার অভিজ্ঞতা দিয়ে এটা আমি ভালোভাবে মোকাবেলা করি।”

স্পোর্টসমেইল২৪/পিপিআর


শেয়ার করুন :