পর্যবেক্ষণে মোস্তাফিজ, মাথায় পাঁচ সেলাই

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৩:৫৫ পিএম, ১৮ ফেব্রুয়ারি ২০২৪
পর্যবেক্ষণে মোস্তাফিজ, মাথায় পাঁচ সেলাই

চট্টগ্রামে অনুশীলনের সময় আঘাত পাওয়া কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে খেলা মোস্তাফিজুর রহমানের মাথায় দিতে হয়েছে পাঁচটি সেলাই। এখন সঙ্গে হাসাপাতালে তাকে ২৪ ঘণ্টার পর্যবেক্ষণে রাখা হয়েছে। তবে তিনি শঙ্কামুক্ত বলে জানা গেছে।

মোস্তাফিজুর রহমানকে হাসপাতালে ২৪ ঘণ্টার পর্যবেক্ষণে রাখার বিষয়টি কুমিল্লা ভিক্টোরিয়ান্সের পক্ষ থেকে জানানো হয়েছে।

জানানো হয়, ‍অনুশীলনের সময় একটি বল সরাসরি মোস্তাফিজুর রহমানের বাম প্যারিটাল এলাকায় (মাথার) আঘাত করে। ফলে প্যারিটাল এলাকায় ক্ষত তৈরি হয়। প্রাথমিকভাবে ব্যান্ডেজ দিয়ে রক্তপাত বন্ধ করা হয়। পরে দ্রুত স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

জানা গেছে, হাসপাতালে নেওয়ার পর কেটে যাওয়া অংশে মোট পাঁচটি সেলাই দিতে হয়েছে। এছাড়া সিটি স্ক্যান বড় কোন শঙ্কার মতো কিছু পাওয়া যায়নি।

২৪ ঘণ্টার পর্যবেক্ষণে রাখার তথ্য জানিয়ে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ফিজিও এস এম জাহিদুল ইসলাম সজল বলেন, “সিটি স্ক্যান করার পর আমরা সন্তুষ্ট যে মোস্তাফিজের শুধুমাত্র বাহ্যিক আঘাত ছিল, কোন ইন্ট্রা-ক্র্যানিয়াল রক্তপাত ছিল না।”

তিনি আরও বলেন, “হাসপাতালে তিনি (মোস্তাফিজ) নিউরোসার্জন দলের অধীনে নিবিড় তত্ত্বাবধানে রয়েছেন। মোস্তাফিজ বর্তমানে বিপদের বাইরে আছেন এবং আশা করছি ২৪ ঘণ্টার পর্যবেক্ষণের শেষে তাকে টিম হোটেলে নিয়ে যেতে পারবো।”


শেয়ার করুন :