চট্টগ্রাম থেকে ঢাকায় মোস্তাফিজ, থাকতে হবে বিশ্রামে

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৮:১৯ পিএম, ২০ ফেব্রুয়ারি ২০২৪
চট্টগ্রাম থেকে ঢাকায় মোস্তাফিজ, থাকতে হবে বিশ্রামে

চিকিৎসকরের অনুমতি পাওয়ার পর চট্টগ্রামে টিম হোটেল থেকে বিমানে ঢাকায় আনা হয়েছে পেসার মোস্তাফিজুর রহমানকে। চলমান বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) রোববার (১৮ ফেব্রুয়ারি) কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে অনুশীলনের সময় মাথায় বলের আঘাতে ইনজুরিতে পড়েন মোস্তাফিজুর।

ঢাকার উদ্দেশ্যে রওনা দেওয়ার আগে মোস্তাফিজের দ্বিতীয় সিটি স্ক্যান করা হয়েছে। তবে কোন সমস্যা ধরা পড়েনি বলে নিশ্চিত করেছে কুমিল্লা ম্যানেজমেন্ট। দলের ফিজিও জাহিদুল ইসলাম সজলের পক্ষ থেকে দেওয়া বিবৃতিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

কুমিল্লার পক্ষ থেকে বলা হয়, ‍“সোমবার রাতে মোস্তাফিজুরের দ্বিতীয় সিটি স্ক্যান করা হয়েছে এবং নিউরো সার্জন ও বিসিবিরও পরামর্শ নেওয়া হয়েছে।”

ফিজিও জাহিদুল ইসলাম সজলে বলেন, “বিমানে ফ্লাই করার অনুমতি পাওয়ার পর আমরা মোস্তাফিজকে চট্টগ্রাম ইম্পেরিয়াল হাসপাতাল থেকে ঢাকার টিম হোটেলে পাঠিয়েছি।”

মোস্তাফিজকে পর্যবেক্ষণে রাখা হবে বলে বিবৃতিতে বলা হয়, “তার ক্ষত এখন পরিষ্কার এবং সেরে ওঠার পথে। আগামী তিন দিন ড্রেসিং করবো আমরা। এরপর ২৩ ফেব্রুয়ারি নিউরোসার্জনের পরামর্শ নেওয়া হবে।”

অনুশীলনে বোলিং করতে রান আপের জন্য হেঁটে যাওয়ার সময় ব্যাটার ম্যাথু ফোর্ডের শটে মাথায় বলের আঘাত পেয়েছিলেন মোস্তাফিজ। সাথে-সাথে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে মাথায় স্ক্যান করা হয় ফিজের।

স্ক্যান রিপোর্ট থেকে জানা যায়, মোফিজের মাথায় অভ্যন্তরীণ কোন রক্তপাত হয়নি। তবে তার মাথায় আঘাত পাওয়া স্থানে পাঁচটি সেলাই দিতে হয়েছে।

শ্রীলঙ্কা সিরিজ দ্রুত এগিয়ে আসায় মোস্তাফিজের ইনজুরি বাংলাদেশের জন্য বড় একটি ধাক্কা। কারণ, সাদা বলের ক্রিকেটে এখনও দলের গুরুত্বপূর্ণ ক্রিকেটার ফিজ।


শেয়ার করুন :