পাল্টে গেল বঙ্গবন্ধু ডিপিএলের সূচি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০২:২৪ পিএম, ০১ জুন ২০২১
পাল্টে গেল বঙ্গবন্ধু ডিপিএলের সূচি

বৃষ্টির কারণে ‘বঙ্গবন্ধু ঢাকা প্রিমিয়ার ডিভিশন টি-টোয়েন্টি ক্রিকেট লিগ ২০১৯-২০ স্পন্সর্ড বাই ওয়ালটন’-এর দ্বিতীয় রাউন্ডের খেলা স্থগিত করা হয়েছে। তবে দ্বিতীয় রাউন্ডের খেলা স্থগিত হলেও বাতিল করা হচ্ছে না। সূচিতে থাকা বাকি দিনের ম্যাচগুলো একদিন করে পিছিয়ে নতুন সূচি তৈরি করা হয়েছে।

বঙ্গবন্ধু ডিপিএলের ভাগ্যই যেন খারাপ। গতবার করোনার কারণে স্থগিত হওয়া ডিপিএল আর মাঠেই গড়াইনি। এবার নতুন ফরম্যাট শুরু করা আসরে প্রথম দিন থেকেই বৃষ্টির হানা। একই কারণে ডিপিএলের দ্বিতীয় দিনের ৬টি ম্যাচই স্থগিত করা হলো।

আরও পড়ুন> বঙ্গবন্ধু ডিপিএল দুইদিনের জন্য স্থগিত

এদিকে, দ্বিতীয় দিন স্থগিত হওয়া ৬টি ম্যাচ বাতিল হচ্ছে না। নতুন সূচি অনুুযায়ী ম্যাচগুলো পরের নির্ধারিত দিনে অনুষ্ঠিত হবে। অর্থাৎ, এ রাউন্ডের ৬টি মাঠে গড়াবে তৃতীয় রাউন্ডের দিন, বৃহস্পতিবার, ৩ জুন।

ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিসের (সিসিডিএম) সদস্য সচিব আলী হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, প্রতিদিনের খেলা ‘বডিলি শিফট’ হবে। অর্থ্যাৎ প্রতিদিনের খেলা একদিন করে পেছাবে।

আরও পড়ুন > বৃষ্টির হানায় বিকেএসপির প্রথম দুটি ম্যাচই বাতিল

সিসিডিএমের সদস্য সচিব আলী হোসেন বলেন, ‘বৃষ্টির কারণে দ্বিতীয় রাউন্ডের খেলা স্থগিত ঘোষণা করা হয়েছে। এ খেলাগুলো তৃতীয় রাউন্ডের দিন (৩ জুন) অনুষ্ঠিত হবে। এখন প্রত্যেক রাউন্ডের খেলা একদিন করে পেছাবে। অর্থ্যাৎ, তৃতীয় রাউন্ডের খেলার জায়গায় হবে দ্বিতীয় রাউন্ড। আর চতুর্থ রাউন্ডের জায়গায় মাঠে গড়াবে তৃতীয় রাউন্ড।’

এছাড়া, ডিপিএলের প্রথম দিন সোমবারও (৩১ মে) বৃষ্টির কারণে বিকেএসপির সকালের দুটি ম্যাচ বাতিল করা হয়েছে। এছাড়া বিকেলের একটি ম্যাচ ২০ ওভারের পরিবর্তে ১২ ওভারে খেলা হয়েছে।

স্পোর্টসমেইল২৪/আরএস

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

ভালো শুরু পর ‘দুর্ভাগ্যে’ কাটা আশরাফুল

ভালো শুরু পর ‘দুর্ভাগ্যে’ কাটা আশরাফুল

তামিমের ঝড়ো ব্যাটিং, প্রাইম ব্যাংকের কাছে পরাস্ত গাজী গ্রুপ

তামিমের ঝড়ো ব্যাটিং, প্রাইম ব্যাংকের কাছে পরাস্ত গাজী গ্রুপ

খেলাঘরকে হারিয়ে আশরাফুলদের শুভ সূচনা

খেলাঘরকে হারিয়ে আশরাফুলদের শুভ সূচনা

শ্বাসরুদ্ধকর ম্যাচে শেষ ওভারে সাকিবদের জয়

শ্বাসরুদ্ধকর ম্যাচে শেষ ওভারে সাকিবদের জয়