প্রাইম দোলেশ্বরের কাছে পরাস্ত সাকিবের মোহামেডান

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০১:৩৬ পিএম, ০৮ জুন ২০২১
প্রাইম দোলেশ্বরের কাছে পরাস্ত সাকিবের মোহামেডান

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে (ডিপিএল) এবার প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাবের কাছে পরাস্ত হলো সাকিব আল হাসানের নেতৃত্বাধীন মোহামেডান স্পোর্টিং ক্লাব। মঙ্গলবার (৮ জুন) বৃষ্টি বিঘ্নিত ম্যাচে প্রাইম দোলেশ্বরের কাছে ২২ রানে হেরে গেছে মোহামেডান। প্রাইম দোলেশ্বরের হয়ে ব্যাট হাতে বিধ্বংসী ইনিংস খেলেছেন ইমরান-উজ্জামান।

বৃষ্টির কারণে বিকেএসপির চার নম্বর গ্রাউন্ডে ম্যাচটি অনুষ্ঠিত হয় ৬ ওভারে। ম্যাচে টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন সাকিব আল হাসান। ফলে ব্যাট হাতে মাঠে নামে প্রাইম দোলেশ্বর।

২০ ওভারের ম্যাচ ৬ ওভারে নেমে আসায় ব্যাট হাতে মারমুখি মেজাজে খেলেন প্রাইম দোলেশ্বরের ওপেনার ও উইকেটকিপার
ইমরান-উজ্জামান। ১৪ বলে ৪১ রান করেন তিনি। তার এ ইনিংসে ২টি চারের মারের সামে ৫টি ছক্কার মার ছিল।

এছাড়া অপর ওপেনার শামীম হোসেন অপরাজিত ২৯ রান করেন। ১৬ বলের এই ইনিংসে একটি চার এবং ২টি ছক্কা হাঁকান তিনি। তাদের দু’জনের ব্যাটে ভর করে ৪ উইকেটে ৭৮ রানের সংগ্রহ পায় প্রাইম দোলেশ্বর। অন্যদিকে, বল হাতে আবু জায়েদ রাহি ২টি এবং সাকিব আল হাসান ও রুয়েল মিয়া একটি করে উইকেট নেন।

জয়ের জন্য ৭৯ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুতেই বিপর্যয়ে পড়ে মোহামেডান। দুই ওপেনার ফিরেন খালি হাতে। এরপর দলের অধিনায়ক সাকিব আল হাসান ব্যাট হাতে হাল ধরলেও বড় ইনিংস খেলতে পারেননি। ১৪ বলে ২ চার ও এক ছয়ে সাকিব থামেন ২২ রানে। যা দলের জয়ের জন্য যথেষ্ট ছিল না।

সাকিবের পর ব্যাট হাতে দ্বিতীয় সর্বোচ্চ ১৬ রান করেছেন নাদিফ চৌধুরী। আর শেষ দিকে উইকেটকিপার ইরফান শুক্কুরের অপারিজত ১১ রান (৮ বল) দলের পরাজয়ের ব্যবধান কমিয়েছে। নির্ধারিত ৬ ওভারে ৪ উইকেটে ৫৬ রান সংগ্রহ করে মোহামেডান।

বল হাতে শফিউল ইসলাম ৩টি এবং রিয়াজুল ইসলাম একটি উইকেট শিকার করেন।

স্পোর্টসমেইল২৪/আরএস

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

সোহান ঝড়ে উড়ে গেল মোহামেডান

সোহান ঝড়ে উড়ে গেল মোহামেডান

মিঠুন-রুবেলে ভর করে জয় তুলে নিল প্রাইম ব্যাংক

মিঠুন-রুবেলে ভর করে জয় তুলে নিল প্রাইম ব্যাংক

শেষ ওভারে জয় পেল প্রাইম দোলেশ্বর

শেষ ওভারে জয় পেল প্রাইম দোলেশ্বর

সাকিবের বিরুদ্ধে বায়ো-বাবল ভঙ্গের অভিযোগ

সাকিবের বিরুদ্ধে বায়ো-বাবল ভঙ্গের অভিযোগ