তরুণদের নিয়ে ব্যর্থ রোনালদোরা, কোচের হতাশা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৫:৫০ এএম, ০১ মার্চ ২০২১
তরুণদের নিয়ে ব্যর্থ রোনালদোরা, কোচের হতাশা

দলের সিনিয়র খেলোয়াড়দের বাইরে রেখে তরুণ নির্ভর দল নিয়ে মাঠে নেমেছেলি জুভেন্টাস। তবে ক্রিস্টিয়ানো রোনালদো গোল করলেও শেষ রক্ষা হয়নি জুভেন্টাসের। পয়েন্ট টেবিলে নীচের দিকে থাকা হেলাস ভেরোনার সাথে পয়েন্ট হারিয়েছে বর্তমান চ্যাম্পিয়নরা।

শনিবার দিনগত রাতে সিরি-এ লিগে তরুণদের নিয়ে খেলতে নেমে হেলাস ভেরোনার সাথে ১-১ গোলে ড্র করেছে জুভেনটাস। নীচের সারির দলের বিপক্ষে এভাবে পয়েন্ট হারানোর ফলে হতাশ হয়েছেন জুভেন্টাসের কোচ আন্দ্রে পিরলো।

ম্যাচ শেষে জুভেন্টাস কোচ আন্দ্রে পিরলো বলেছেন, ‘আমরা লিড ধরে রাখার সর্বোচ্চ চেষ্টা করেছি। কিন্তু শেষ পর্যন্ত তা হয়নি, যা খুবই হতাশার।’

বেশ কয়েকজন তারকা ডিফেন্ডারকে ছাড়াই মাঠে নেমেছিল জুভেন্টাস, যার প্রভাব ম্যাচে বেশ ভালোভাবেই পড়েছে। লিওনার্দো বনুচ্চি ও গিওর্গিও চিয়েলিনি ইনজুরি ও ডানিলো নিষেধাজ্ঞার কারণে মাঠের বাইরে ছিলেন। এছাড়াও ইনজুরির কারণে দলে ছিলেন না হুয়ান কুয়াড্রাডো, আর্থার ও পাওলো দিবালা। আলভারো মোরাতাও ভাইরাল ইনফেকশনের কারণে বিশ্রামে ছিলেন।

পিরলো বলেন, ‘আমাদের দলে অভিজ্ঞ খেলোয়াড়ের অভাব ছিল। যে কারণে বেশ কয়েকজন তরুণ খেলোয়াড়কে মাঠে নামাতে বাধ্য হয়েছি। কিছু কিছু বিষয় তারা বুঝে উঠতে পারেনি। রোনালদো ও এ্যালেক্স সান্দ্রোকে বলেছিলাম, তাদের সাথে সমন্বয় করে খেলতে, কিন্তু পুরো বিষয়টি বেশ এলোমেলো হয়ে পড়েছিল।’

প্রথমার্ধ গোল শূন্য থাকার পর বিরতির চার মিনিটের মধ্যে জুভেন্টাসকে এগিয়ে দেন রোনালদো। ফেডেরিকো চিয়েসার নিখুঁত পাস থেকে বল ধরে কোন ভুল করেননি তিনি। চলতি মৌসুমে পর্তুগীজ সুপারস্টারের এটি ছিল ১৯তম গোল।

ম্যাচের ৭৭তম মিনিটে সমতায় ফেলে হেলাস ভেরোনা। শেষ পর্যন্ত ১-১ গোলের সমতা নিয়ে মাঠ ছাড়ে জুুভেন্টাস। ড্র করে পয়েন্ট হারানার ফলে শীর্ষ দুই স্থানে থাকা দুই মিলান ইন্টার ও এসি মিলানের থেকে যথাক্রমে সাত ও তিন পয়েন্ট পিছিয়ে তৃতীয় স্থানেই রয়েছে জুভেন্টাস। বর্তমান চ্যাম্পিয়নদের থেকে দুই পয়েন্ট পিছিয়ে চতুর্থ স্থান ধরে রেখেছে রোমা।

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

রোনালদোর জোড়া গোল, জয়ে ফিরে তিনে জুভেন্টাস

রোনালদোর জোড়া গোল, জয়ে ফিরে তিনে জুভেন্টাস

প্রথম লেগে জুভেন্টাসও হোঁচট খেল

প্রথম লেগে জুভেন্টাসও হোঁচট খেল

ফুটবল ইতিহাসের সর্বোচ্চ গোল এখন রোনালদোর

ফুটবল ইতিহাসের সর্বোচ্চ গোল এখন রোনালদোর

শতাব্দীর সেরা ফুটবলার রোনালদো

শতাব্দীর সেরা ফুটবলার রোনালদো