মাত্র ২৫ মিলিয়ন ইউরোর বিনিময়ে ম্যানসিটিতে যেতে চান রোনালদো!

পার্থ প্রতীম রায় পার্থ প্রতীম রায় প্রকাশিত: ০৬:৪৪ এএম, ১৮ আগস্ট ২০২১
মাত্র ২৫ মিলিয়ন ইউরোর বিনিময়ে ম্যানসিটিতে যেতে চান রোনালদো!

গুঞ্জন উঠেছে আবারও রিয়াল মাদ্রিদে পাড়ি জমাতে পারেন ক্রিস্টিয়ানো রোনালদো। কার্লো আনচেলত্তি নাকি তার পুরোনো শিষ্যকে আবারও রিয়ালের জার্সিতে দেখতে চান। এরই মধ্যে ইউরোপিয়ান গণমাধ্যমগুলো জানাচ্ছে বিভিন্ন তথ্য। জুভেন্টাস ছেড়ে নাকি পিএসজি, ম্যানচেস্টার সিটিতেও যেতে পারেন। তবে শেষ পর্যন্ত কোথায় নিজের ভবিষ্যত করবেন সেটা সময়ই বলে দিবে। তবে এরই খবর ছড়িয়েছে রোনালদো নাকি এজেন্ট হোর্হে মেন্ডিসের মাধ্যমে ম্যানচেস্টার সিটির কাছে ২৫ মিলিয়ন ইউরোর প্রস্তাব দিয়েছেন।

চলতি বছরের ৩০ জুন সার্জিও আগুয়েরোর সাথে ম্যানচেস্টার সিটির চুক্তি শেষ হয়েছে। ম্যানসিটি অধ্যায় শেষ করে স্প্যানিশ ক্লাব বার্সেলোনায় পাড়ি জমিয়েছেন আগুয়েরো। তার বদলি হিসেবে এখনও কাউকে দলে ভেড়ায়নি সিটিজেনরা। তবে নজর রেখেছে টটেনহামের ইংলিশ স্ট্রাইকার হ্যারি কেনের উপর।

টটেনহাম থেকে হ্যারি কেনকে দলে ভেড়াতে ১০০ মিলিয়ন ইউরো খরচ করতে রাজি আছে ম্যানসিটি। তবে টটেনহাম জানিয়েছে ১৫০ মিলিয়ন ইউরোর নীচে কেনকে তারা ছাড়বে না। এ দোলাচলের মধ্যেই শুরু হয়েছে ইংলিশ প্রিমিয়ার লিগের এবারের মৌসুম।

আগামী ২০২২ সালের ৩০ জুন রোনালদোর সাথে জুভেন্টাসের চুক্তির মেয়াদ শেষ হবে। তবে চুক্তির ১০ মাস বাকি থাকতেই ক্লাব ছাড়ার জন্য উঠে পড়ে লেগেছেন তিনি। জানা গেছে তার ইচ্ছা ইংল্যান্ডে ফিরতে চান। এর আগেও কয়েকবার গুঞ্জন উঠেছিল ইংল্যান্ডে ফিরতে চান তিনি।

ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের মাধ্যমে নিজেকে ভালোভাবে চিনিয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো। তবে এবার সে ক্লাবে ফিরতে চান না, ফিরতে চান ইউনাইটেডের নগর প্রতিদ্বন্দ্বী ম্যানসিটির ঘরে। এর জন্য নাকি এজেন্ট হোর্হে মেন্ডিসের মাধ্যমে ২৫ মিলিয়ন ইউরোর অফার পাঠিয়েছেন তিনি।

মাঝখানে কিছুদিন আগে গুঞ্জন উঠেছিল ৩৬ বছর বয়সী এ স্ট্রাইকার ২০২১-২২ মৌসুম শেষ করে পিএসজিতে পাড়ি জমাবেন। তবে এর আগেই তার দলবদল নিয়ে গুঞ্জন বেশ ভালোভাবেই ডানা মেলেছে।

রোনালদোর সাথে ইউনাইটেড সমর্থকদের সাথে বেশ ভালো সম্পর্ক রয়েছে। এর মধ্যে তিনি যদি সিটিজেনদের ডেরায় পাড়ি জমান তাহলে সেটা বিশ্বাসঘাতকতা সামিল হবে। রেড ডেভিলদের জার্সিতে ২৯২ ম্যাচে ১১৮ গোল করেছিলেন। জিতেছিলেন একটি চ্যাম্পিয়নস লিগ।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

চেলসি ছেড়ে রোমাতে ইংলিশ ফরওয়ার্ড টামি আব্রাহাম

চেলসি ছেড়ে রোমাতে ইংলিশ ফরওয়ার্ড টামি আব্রাহাম

রোনালদোকে দলে ভেড়াতে চান রিয়াল বস আনচেলত্তি

রোনালদোকে দলে ভেড়াতে চান রিয়াল বস আনচেলত্তি

আর্থিক দূরাবস্থায় বেতন কমাচ্ছেন বার্সার সিনিয়র চার ফুটবলার

আর্থিক দূরাবস্থায় বেতন কমাচ্ছেন বার্সার সিনিয়র চার ফুটবলার

নেইমার-মেসিবিহীন ম্যাচে দুর্দান্ত এমবাপে, পিএসজির বড় জয়

নেইমার-মেসিবিহীন ম্যাচে দুর্দান্ত এমবাপে, পিএসজির বড় জয়