ম্যাচ হেরে ভক্তের মোবাইল ভাঙলেন রোনালদো

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:০৪ এএম, ১০ এপ্রিল ২০২২
ম্যাচ হেরে ভক্তের মোবাইল ভাঙলেন রোনালদো

পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদোর রগচটা স্বভাবের কথা কারো অজানা নয়। নানান সময়ে আলোচিত কর্মকাণ্ডের জের ধরে বিতর্কে এসেছেন এই ফুটবলার। এবার আরেকবার বিতর্কের জন্ম দিলেন ম্যানচেস্টার ইউনাইটেডে তারকা। ম্যাচ হেরে রাগের মাথায় এক সমর্থকের মোবাইল ভাঙলেন তিনি।

শনিবার (৯ এপ্রিল) রাতে ইংলিশ প্রিমিয়ার লিগে এভারটনের কাছে ১-০ গোলে হেরে শীর্ষ চারের আশা ফিকে হয়ে গেছে রেড ডেভিলদের। এমনিকি শঙ্কায় পরে গেছে আগামী মৌসুমে চ্যাম্পিয়নস লিগে অংশগ্রহণ করাটাও। এমন ম্যাচেই ‘ডেভিল’ রূপে হাজির হলেন রোনালদো।

ঘটনার সূত্রাপাত ম্যাচের শেষ সময়ে। খেলা শেষে গ্যালারীর একটা অংশ দিয়ে টানেলে প্রবেশ করছিল ম্যানইউ খেলোয়াড়রা। এমন সময় দুই পাশের দর্শকেরাও হাত নাড়ছিলেন, ছবি তুলছিলেন। রোনালদো কাছাকাছি আসতেই এক কিশোর ভক্ত তার ছবি তুলতে যান।

ব্যস! এমনিতেই ম্যাচ হারের যন্ত্রণা। তার উপর ছবি তোলা? নিজেকে নিয়ন্ত্রণ করতে না পেরে আচমকা সেই ভক্তের হাতে সজোরে আঘাত করে বসেন ‘সিআর সেভেন’। রোনালদোর সজোর আঘাতে ভক্তের ফোনটি আছড়ে পরে মেঝেতে। মুহূর্তেই চৌচির হয়ে যায় ফোনের ডিসপ্লে!

রোনালদোর আঘাতে শুধু ফোনই ভাঙেনি। হাতে কালচে দাগ পড়ে গেছে সেই কিশোরের। সামাজিক যোগাযোগ মাধ্যমে সেই ছবিও পোস্ট করেছেন ভুক্তভোগীর এক আত্মীয়। এই ঘটনা শুরু হয়ে গেছে আলোচনার ঝড়। যা চোখে পড়ে ইউনাইটেড কর্তৃপক্ষেরও। বিষয়টি খতিয়ে দেখছে দলটি।

এই ঘটনায় নিজের অফিসিয়াল ফেসবুক অ্যাকাউন্টে একটি বিবৃতি দিয়েছেন রোনালদো। সেখানে তিনি অনুতপ্ত হয়ে লিখেছেন, ‘কঠিন মুহুর্তগুলো আবেগের সাথে মোকাবিলা করা কখনই সহজ নয়। আমি আমার ক্ষোভের জন্য ক্ষমা চাই। যদি সম্ভব হয়, আমি এই সমর্থককে ওল্ড ট্র্যাফোর্ডে একটি খেলা দেখার জন্য আমন্ত্রণ জানাতে চাই।’

এর আগেও মাঠে সতীর্থের গায়ে থু থু মেরে, কখনো বা হাত তুলেও সমালোচিত হয়েছিলেন রোনালদো। বিতর্কিত কর্মকাণ্ড আর পর্তুগিজ যুবরাজ যেন এক সূত্রে মিলিত হচ্ছেন রোজ।

স্পোর্টসমেইল২৪/এএইচবি



শেয়ার করুন :


আরও পড়ুন

‘পর্তুগাল একমাত্র রোনালদো নির্ভর দল নয়’

‘পর্তুগাল একমাত্র রোনালদো নির্ভর দল নয়’

কাতার বিশ্বকাপে রোনালদোর সামনে ইতিহাস গড়ার সুযোগ

কাতার বিশ্বকাপে রোনালদোর সামনে ইতিহাস গড়ার সুযোগ

রোনালদোকে না খেলানোর অভিযোগ ব্যাখা করলেন রাংনিক

রোনালদোকে না খেলানোর অভিযোগ ব্যাখা করলেন রাংনিক

রোনালদোকে স্বার্থপর বললেন পল ইনস

রোনালদোকে স্বার্থপর বললেন পল ইনস