তামিম-মাশরাফি-অপুর পরিবারে করোনার হানা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৯:৫৫ এএম, ২১ জুন ২০২০
তামিম-মাশরাফি-অপুর পরিবারে করোনার হানা

তামিম করোনা মুক্ত থাকলেও মাশরাফি-অপু আক্রান্ত হয়েছেন

প্রাণঘাতি করোনাভাইরাসের কারণে দেশের এই সঙ্কটকালে ফ্রন্টলাইনে থেকে সহায়তা করেছেন টাইগার ক্রিকেটাররা। তবে শরিবারের (২০ জুন) দিনটা যেন একটু ভিন্নরকম ছিল। প্রথমে নাফিস ইকবাল, এরপর মাশরাফি এবং নাজমুল ইসলাম অপুর করোনা আক্রান্তের খবর আসে। শুধু তাই নয়, এখন জানা যাচ্ছে তাদের পরিবারের একাধিক সদস্যও এ ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

করোনাভাইরাসের ঝড় বয়ে যাচ্ছে মাশরাফি বিন মুর্তজা, তামিম ইকবাল ও অপুর পরিবারের ওপর দিয়ে। তামিম নিজে এই ভাইরাস থেকে দূরে থাকলেও উল্লেখিত তিন ক্রিকেটারের পরিবারের সদস্যরা একের পর এক করোনায় আক্রান্ত হয়েছেন।

তামিম ইকবালের সঙ্গে করোনায় অসহায় মানুষদের সাহায্যে যুক্ত ছিলেন নাফিস ইকবাল। কয়েকদিন আগে চট্টগ্রামে স্থানীয় কোচদের আর্থিক সাহায্য দিতেও মাঠে ছিলেন তিনি। শনিবার হঠাৎ তার করোনা আক্রান্তের খবর আসে। যুদও তিনি শারীরিকভাবে ভালো আছেন।

তবে শুধু নাফিস ইকবাল একা নন, ওপেনার তামিম ইকবালের পরিবারের চার সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।তামিম ইকবাল ও নাফিস ইকবালের মা নুসরাত ইকবাল, নাফিসের স্ত্রী ও সন্তান করোনায় আক্রান্ত হয়েছেন। শারীরিকভাবে সুস্থ থাকায় তারা সবাই বাড়িতে থেকেই চিকিৎসা নিচ্ছেন। তামিম ও তার স্ত্রী, ছেলে-মেয়ে সুস্থ আছেন। তারা করোনায় আক্রান্ত হননি।

এদিকে মাশরাফির আগেই করোনা আক্রান্ত হয়েছেন তার শাশুড়ি ও শ্যালিকা। তারা ঢাকার একটি হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন। এছাড়া মাশরাফি পরিবারের সদস্যদের কাছ থেকে আগেই আলাদা থাকায় তার স্ত্রী-সন্তানরা সুস্থ রয়েছেন।

মাশরাফির পর করোনায় আক্রান্ত হওয়ার খবর আসে টাইগার ক্রিকেটার নাজমুল ইসলাম অপুর। জাতীয় দলের এ বাহাতি স্পিনার নিজেই এ তথ্য নিশ্চিত করেন। শুধু তিনি একা নন, তার মা-বাবাও এ ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

অপু জানান, করোনার মাঝে ত্রাণ দিতে গত সপ্তাহে নরসিংদী গিয়েছিলাম। সেখান থেকে ফেরার পর শরীর খারাপ লাগলে করোনা পরীক্ষা করা হয়। পরীক্ষায় করোনা পজিটিভ ধরা পড়ে।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

মাশরাফি বিন মর্তুজা করোনাভাইরাসে আক্রান্ত

মাশরাফি বিন মর্তুজা করোনাভাইরাসে আক্রান্ত

নাফিস ইকবাল করোনা আক্রান্ত

নাফিস ইকবাল করোনা আক্রান্ত

নাজমুল ইসলাম অপুও করোনা পজিটিভ

নাজমুল ইসলাম অপুও করোনা পজিটিভ

মাশরাফির সুস্থতায় টাইগার ক্রিকেটারদের প্রার্থনা

মাশরাফির সুস্থতায় টাইগার ক্রিকেটারদের প্রার্থনা