মাশরাফির ভাইও করোনা পজেটিভ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১০:৫৩ এএম, ২৪ জুন ২০২০
মাশরাফির ভাইও করোনা পজেটিভ

বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা আক্রান্ত হওয়ার পর এবার আক্রান্ত হলেন তার ছোট ভাই মোরসালিন বিন মর্তুজা। বিষয়টি নিশ্চিত করেছেন তিনি নিজেই।

মাশরাফি আক্রান্ত হওয়ার পর করোনা পরীক্ষার জন্য নমুনা দেওয়ার পর মঙ্গলবার (২৩ জুন) রিপোর্টের ফলাফল হাতে পান তিনি। যেখানে মাশরাফির মতো তারও ফলাফল পজেটিভ আসে। তবে পরিবারের বাকি সদস্যদের কারও শরীরে এখনও করোনা পাওয়া যায়নি।

মঙ্গলবার (২৩ জুন) সন্ধ্যায় নিজের ফেসবুক অ্যাকাউন্টে তিনি জানিয়েছেন, তার করোনার পরীক্ষার ফলাফল পজেটিভ।

এর আগে শনিবার (২০ জুন) করোনাভাইরাসের আক্রান্ত হন মাশরাফি বিন মর্তুজা। শরীরে জ্বর থাকায় শুক্রবার (১৯ জুন) ঢাকার শিশু হাসপাতালের ল্যাবে তার নমুনা পরীক্ষা করা হয়। আর শনিবার (২০ জুন) রিপোর্টের ফলাফলে পজেটিভ আসে।

বর্তমানে মাশরাফি শারীরিকভাবে সুস্থ আছেন। হাসপাতালে ভর্তি না হয়ে আপাতত ঢাকার বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন তিনি।

প্রাণঘাতি করোনাভাইরাসের প্রকোপ শুরুর পর থেকেই এলাকার মানুষের সহায়তার জন্য কয়েক দফা নড়াইল গিয়েছিলেন মাশরাফি। সর্বশেষ নড়াইল থেকে ঢাকায় ফিরে পরিবারের সদস্যদের থেকে আলাদা থেকে কোয়ারেন্টিন পালন করেন মাশরাফি। দুই সপ্তাহ কোয়ারেন্টিন পালন শেষে বাসায় ফিরেন। এরপর খুব একটা বাইরে না গেলেও ভাইরাস থেকে রক্ষা পেলেন না মাশরাফি।

এর আগে মাশরাফির শাশুড়ি ও স্ত্রীর বোন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। ঢাকার একটি হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন তারা। তবে তাদের সংস্পর্শে যাননি মাশরাফি। অন্য কোনভাবে তিনি আক্রান্ত হয়েছেন তবলে ধারণা করা হচ্ছে।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

মা হারালেন স্পিনার নাসুম আহমেদ

মা হারালেন স্পিনার নাসুম আহমেদ

ভয়াবহ সড়ক দুর্ঘটনায় আহত আফগান উইকেটরক্ষক

ভয়াবহ সড়ক দুর্ঘটনায় আহত আফগান উইকেটরক্ষক

তামিম-মাশরাফি-অপুর পরিবারে করোনার হানা

তামিম-মাশরাফি-অপুর পরিবারে করোনার হানা

মাশরাফির সুস্থতায় টাইগার ক্রিকেটারদের প্রার্থনা

মাশরাফির সুস্থতায় টাইগার ক্রিকেটারদের প্রার্থনা