এ জয় বঙ্গবন্ধুকে উৎসর্গ করলাম : সালাম মুর্শেদী

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১২:২৭ পিএম, ০৪ অক্টোবর ২০২০
এ জয় বঙ্গবন্ধুকে উৎসর্গ করলাম : সালাম মুর্শেদী

ছবি : বাফুফে

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) নির্বাচনের চতুর্থবারের মতো সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন আব্দুস সালাম মুর্শেদী। সভাপতি কাজী সালাউদ্দিনের ‘সম্মিলিত পরিষদ’ থেকে ভোটের মাধ্যমে নির্বাচিত হওয়ার পর এ জয়কে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের উদ্দেশ্যে উৎসর্গ করেছেন তিনি।

শনিবার (৩ অক্টোবর) দুপুর ২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত হোটেল সোনারগাঁওয়ে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ১৩৯ জন কাউন্সিলরের মধ্যে ১৩৫ জন ভোট দেন। নির্বাচনে ৯৪ ভোট পেয়ে পুনরায় সভাপতি পদে নির্বাচিত হয়েছেন কাজী সালাউদ্দিন। একই প্যানেল থেকে চতুর্থবারের মতো সিনিয়র সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন আব্দুস সালাম মুর্শেদী।

এবারের নির্বাচনে শেখ মোহাম্মদ আসলামকে হারিয়ে সিনিয়র সহ-সভাপতির পদে নির্বাচিত হন আব্দুস সালাম মুর্শেদী। তিনি পেয়েছেন ৯১ ভোট এবং তার প্রতিদ্বন্দ্বি আসলাম পেয়েছেন ৪৪ ভোট। টানা চতুর্থবারের মতো জয়ী হয়ে এ জয়কে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে উৎসর্গ করেছেন সালাম মুর্শেদী।

নির্বাচনে জয়ের পর রাতে সংবাদ সম্মেলনে এসে সালাম মুর্শেদী বলেন, ডেলিগেটরা আমাদের উপর আস্থা রেখেছেন। টিমে যারা জয়ী হয়েছেন, সবার পক্ষ থেকে ডেলিগেটদের ধন্যবাদ। সারাদেশে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপিত হচ্ছে। এ জয় আমরা বঙ্গবন্ধুকে উৎসর্গ করলাম।
sportsmail24
সালাউদ্দিনের ‘সম্মিলিত পরিষদ’ থেকে সব মিলিয়ে ১৪ জন জয়ী হয়েছেন। প্রথমবারের মতো বাফুফের নির্বাচন করে সহ-সভাপতি হয়েছেন সালাউদ্দিনের নেতৃত্বাধীন প্যানেলের আতাউর রহমান ভূঁইয়া মানিক। জয়ের পর সালাউদ্দিনের গত ১২ বছর মেয়াদের কার্যক্রমের প্রশংসা করে তিনি বলেন, এ বিজয় প্রমাণ করেছে সালাউদ্দিনের টিম গত ১২ বছরে যা করেছে, সঠিক করেছে। ডেলিগেটরা যোগ্য প্রার্থীকেই বেছে নিয়েছেন।

এদিকে সহ-সভাপতি পদে তাবিথ আউয়াল ও মহিউদ্দিন আহমেদ সমান সংখ্যক ভোট পাওয়ায় তাদের দু’জনের মাঝে পুনরায় নির্বাচন অনুষ্ঠিত হবে।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

চতুর্থবারের মতো বাফুফের সভাপতি হলেন কাজী সালাউদ্দিন

চতুর্থবারের মতো বাফুফের সভাপতি হলেন কাজী সালাউদ্দিন

জয়ের এটাই একমাত্র কারণ : সালাউদ্দিন

জয়ের এটাই একমাত্র কারণ : সালাউদ্দিন

২৮ দিনের জন্য ঝুলে গেল তাবিথ-মহিউদ্দিনের ভাগ্য

২৮ দিনের জন্য ঝুলে গেল তাবিথ-মহিউদ্দিনের ভাগ্য

শ্রীলঙ্কাকে পেছনে ফেলে ৮ম স্থানে সালমা-সুলতানারা

শ্রীলঙ্কাকে পেছনে ফেলে ৮ম স্থানে সালমা-সুলতানারা