ধোনি কন্যাকে ধর্ষণের হুমকি!

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১০:২৫ পিএম, ০৯ অক্টোবর ২০২০
ধোনি কন্যাকে ধর্ষণের হুমকি!

ভারত-বাংলাদেশে ধর্ষণ যে কতটা ব্যাপকভাবে সামাজিক ব্যাধিতে পরিণত হয়েছে তার আবারও প্রমাণ দিল বিকৃত মনের মানুষেরা। আইপিএলের চলমান আসরে পরপর কয়েকটি ম্যাচ হারায় চেন্নাই সুপার কিংস অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনির পাঁচ বছর বয়সী শিশুকন্যাকে দেওয়া হয়েছে ধর্ষণের হুমকি!

মঙ্গলবার (৭ অক্টোবর) আইপিএলের ২১তম ম্যাচে স্বল্প পুঁজি নিয়েও ধোনির চেন্নাই সুপার কিংসকে হারিয়ে দেয় কলকাতা নাইট রাইডার্স। রাইডার্সের বিরুদ্ধে ওই ম্যাচে হারের পর ইনস্টাগ্রাম, টুইটারে এবং ফেসবুক পোস্টে ধোনিকে ওই হুমকি দেওয়া হয়েছে। যেখানে স্পষ্টভাবে লেখা হয়, ‘তেরি বেটি জিভাকা রেপ করুঁ?’

এদিকে বৃহস্পতিবার (৮ অক্টোবর) ওই হুমকির পর শুক্রবার (৯ অক্টোবর) বিকেল পর্যন্ত কোন আইনানুগ ব্যবস্থা নেওয়া হয়নি বলেও দেশটির সংবাদ মাধ্যমে জানানো হয়েছে।

আইপিএল খেলতে মধ্যপ্রাচ্যে ব্যস্ত রয়েছেন ধোনি। বিষয়টি ধোনি কিংবা তার স্ত্রী সাক্ষীর কাছ থেকে এখনো কোন প্রতিক্রিয়া আসেনি। তবে এসব বিষয়ে পুলিশ চাইলে স্বতঃপ্রণোদিত হয়ে সাইবার সেলের মাধ্যমে আইনি ব্যবস্থা নিতে পারে।

ধোনির কন্যা জিভার ‘অপরাধ’, কেকেআরের বিরুদ্ধে ব্যাট হাতে তার বাবাকে (ধোনি) পুরনো মেজাজে দেখা যায়নি। ফিনিশার ধোনি ম্যাচ জেতাতে পারেননি। তবে ধোনির ক্ষেত্রে যে হুমকি দেওয়া হয়েছে, তা দেশের ইতিহাসে নজিরবিহীন। বাবা ভালো না খেলার অপরাধে মেয়ে ধর্ষণের হুমকি দেওয়া সাহস কিভাবে আসে তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে আলোচনা।

বিশ্বকাপ জয়ী ভারতের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি দেশের ক্রিকেট ইতিহাসে সেরা অধিনায়ক। তার শত্রুর চেয়ে ভক্তের সংখ্যাই বেশি। তবে ক্রিকেট মাঠে ব্যর্থতার জন্য শিশুকন্যাকে ধর্ষণের হুমকি এর আগে কখনও দেখা যায়নি।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

কোহলি-শ্রেয়াসের পর এবার স্মিথকে জরিমানা

কোহলি-শ্রেয়াসের পর এবার স্মিথকে জরিমানা

আইপিএলে ফিক্সিং প্রস্তাব, তদন্তে বিসিসিআই

আইপিএলে ফিক্সিং প্রস্তাব, তদন্তে বিসিসিআই

আইপিএলে ধোনির নতুন রেকর্ড

আইপিএলে ধোনির নতুন রেকর্ড

মেয়েদের আইপিএলে ডাক পেয়েছেন জাহানারা ও সালমা

মেয়েদের আইপিএলে ডাক পেয়েছেন জাহানারা ও সালমা