করোনা আক্রান্ত রোনালদিনহো

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১০:৪৪ এএম, ২৬ অক্টোবর ২০২০
করোনা আক্রান্ত রোনালদিনহো

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ব্রাজিল ও বার্সেলোনার ফুটবল কিংবদন্তি রোনালদিনহো। ব্রাজিলের পঞ্চম বিশ্বকাপ জয়ের অন্যতম এ নায়ক হরিজোন্তে সিটিতে এক অনুষ্ঠানে গেলে সেখানে কোভিড-১৯ পরীক্ষায় পজেটিভ ধরা পড়ে। এরপর থেকে স্বেচ্ছায় আইসোলেশনে গেছেন তিনি।

শরীরে করোনাভাইরাস শনাক্ত হওয়ার বিষয়টি রোনালদিনহো নিজেই নিশ্চিত করেছেন। রোববার (২৫ অক্টোবর) ইনস্টাগ্রামে নিজের অ্যাকাউন্টে ভিডিও বার্তায় এ তথ্য জানিয়েছেন তিনি।

রোনালদিনহো বলেন, ‘শনিবার (২৪ অক্টোবর) থেকে আমি বেলো হরিজোন্তেতে আছি। একটি অনুষ্ঠানে যোগ দিতে গিয়ে কোভিড-১৯ পরীক্ষা করিয়েছি, রিপোর্ট পজিটিভ। আমি ভালো আছি, শরীরে কোন উপসর্গ নেই। অনুষ্ঠানটি পিছিয়ে গেছে। তবে শিগগিরই সেখানে সবার সঙ্গে আমার দেখা হবে। সবাইকে আন্তরিক শুভেচ্ছা।’

২০২০ সালটি সারা বিশ্বে ন্যায় রোনালদিনহোর ভালো কাটেনি। একের পর এক বিপদ তার পিছু নিয়েছে।জাল পাসপোর্ট ক্যালেঙ্কারিতে গত মার্চে প্যারাগুয়েতে গিয়ে জেলে যেতে হয়েছিল। ৩২ দিন জেলও খাটেন তিনি।

১৯৯৯ থেকে ২০১৩ সাল পর্যন্ত ব্রাজিলের জার্সি গায়ে ৯৭টি ম্যাচ খেলেছেন রোনালদিনহো। ১৭ বছরের ক্যারিয়ারে ফুটবল ইতিহাসের অন্যতম সেরা তারকায় পরিণত হন তিনি। বার্সা ছাড়াও গ্রেমিও, প্যারিস সেন্ত জার্মেই, এসি মিলান ফ্লামেঙ্গো, আতলেতিকো মিনেইরো, কেরেতারো ও ফ্লুমিনেন্স ক্লাবের হয়ে খেলেছেন এ ব্রাজিলিয়ান ফুটবলার।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

পাঁচ মাস পর প্যারাগুয়ে থেকে মুক্তি পেলেন রোলানদিনহো

পাঁচ মাস পর প্যারাগুয়ে থেকে মুক্তি পেলেন রোলানদিনহো

হঠাৎ ঝড় সবকিছুই ওলট-পালট করে দিল : রোনালদিনহো

হঠাৎ ঝড় সবকিছুই ওলট-পালট করে দিল : রোনালদিনহো

দুই প্রমিকাকে একসঙ্গে বিয়ে করছেন রোনালদিনহো

দুই প্রমিকাকে একসঙ্গে বিয়ে করছেন রোনালদিনহো

নেইমার এখন পুমার

নেইমার এখন পুমার