আবারও ইয়ামাহার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন সাকিব

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০২:২৯ এএম, ১৪ এপ্রিল ২০২১
আবারও ইয়ামাহার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন সাকিব

দ্বিতীয়বারের মতো মোটরসাইকেল ব্র্যান্ড ইয়ামাহার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন সাকিব আল হাসান। সোমবার (১২ এপ্রিল) প্রতিষ্ঠানটির সাথে এ সংক্রান্ত বিষয়ে চুক্তিতে স্বাক্ষর করেছেন সাকিব।

আইপিএল খেলতে বর্তমানে ভারতের চেন্নাইয়ে রয়েছেন সাকিব আল হাসান। সেখান থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে চুক্তি স্বাক্ষর করেন সাকিব। এর ফলে আগামী এক বছর বাংলাদেশে ইয়ামাহার বিভিন্ন প্রচারণামূলক কর্মকাণ্ডেও অংশ নেবেন তিনি।

এসিআই মোটরস-এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে। অনলাইনে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে এসিআই মটরসের ব্যবস্থাপনা পরিচালক ড. ফা হ আনসারী এবং ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে সবাইকে ধন্যবাদ জানিয়ে সাকিব বলেন, আমার কাছে ইয়ামাহার এখনো ৪/৫ বাইক আছে। যদিও আমার খুব কম বাইক চালানো হয়। কিন্তু আমি বাইক প্রচন্ড পছন্দ করি। জায়গার কারণ খুব বেশি একটা সুযোগ (বাইক চালানো) হয় না। তবে আমার বাসার আশেপাশে যারা থাকন তারা অনেকেই দেখেছিন বাইক নিয়ে ঘুরতে।

গতবারের অভিজ্ঞতা নিয়ে সাকিব বলেন, ইয়ামাহার সাথে আমার অভিজ্ঞতাটা ছিল অসাধারণ। এবং সামনের যে পথা আছে আমি শিউর এটাও খুব ভালো যাবে। আশা করি ইয়ামাহার কাছ থেকে বাংলাদেশে বাইকাররা আরও সুন্দর সুন্দর বাইক পাবেন।

এসিআই মটরস বাংলাদেশে ইয়ামাহা মোটরসাইকেলের একমাত্র ডিস্ট্রিবিউটর ও টেকনিক্যাল কোলাবোরেটেড পার্টনার। ২০০৭ সালে এসিআই লিমিটেডের একটি সহায়ক প্রতিষ্ঠান হিসেবে এসিআই মটরসের যাত্রা শুরু করে। বর্তমানে সারাদেশে ইয়ামাহার ৭৭টি ৩এস ডিলার পয়েন্ট ও দুটি ফ্ল্যাগশিপ শো-রুম রয়েছে।

স্পোর্টসমেইল২৪/আরএস

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

সাকিব কলকাতার সম্পদ : মরগান

সাকিব কলকাতার সম্পদ : মরগান

সব কিছুর জন্য তৈরি সাকিব

সব কিছুর জন্য তৈরি সাকিব

আইসিসির দশক সেরা ওয়ানডে একাদশে সাকিব

আইসিসির দশক সেরা ওয়ানডে একাদশে সাকিব

ফিরেই ফিফটি, ৬৮ রানে থামলেন সাকিব

ফিরেই ফিফটি, ৬৮ রানে থামলেন সাকিব