মনোনয়নপত্রের ফরম সংগ্রহ করলেন নাজমুল হাসান

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৫:৫১ এএম, ২৬ সেপ্টেম্বর ২০২১
মনোনয়নপত্রের ফরম সংগ্রহ করলেন নাজমুল হাসান

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সাধারণ নির্বাচনে মনোনয়নপত্রের ফরম সংগ্রহ করেছেন বর্তমান সভাপতি নাজমুল হাসান পাপন। শেষ দিন শনিবার (২৫) রিটার্নিং অফিসারের কার্যলয়ে নিজে উপস্থিত হয়ে পাপন মনোনয়নপত্রের ফরম সংগ্রহ করেন।

৬ অক্টোবর (বুধবার) অনুষ্ঠিত হবে বিসিবি পরিচালনা পর্ষদ নির্বাচনের ভোটগ্রহণ। নির্বাচন উপলক্ষে শুক্রবার (২৪ সেপ্টেম্বর) থেকে মনোনয়নপত্রের পরম বিক্রি শুরু হয়েছে।

মনোনয়নপত্রের ফরম সংগ্রহের পর গণমাধ্যমে পাপন বলেন, ‘আমি খুবই খুশি। কালকে (শুক্রবার) টিভিতে দেখেছি (নতুন মুখ)। দেখলাম অনেকগুলো নতুন মুখ আছে। এখানে এসে বেশ কিছু নতুন মুখ দেখেছি। এটা দেখে আমি অনেক খুশি। এটাই আমি চাচ্ছি, যে নির্বাচন হোক। নতুন নতুন মানুষ আসুক।’

নির্বাচনের আনুষ্ঠানিকতা শুরু হওয়ার পর থেকে ইতিমধ্যে নতুন মুখদের মনোনয়নপত্র সংগ্রহ করতে দেখা গেছে। প্রথম দিনেই খালেদ মাসুদ পাইলটের পর দ্বিতীয় দিন শনিবার মনোনয়নপত্রের ফরম সংগ্রহ করেছেন ক্রিকেট কোচ ও বিশ্লেষক নাজমুল আবেদীন ফাহিম।

নাজমুল হাসান পাপন আগেও জানিয়েছেন যে, এবারের নির্বাচনে নতুন কেউ বিসিবির সভাপতি চাক এটা তিনি চান। তিনি বলেছিলেন, ‘আবারও বলে নিচ্ছি, এবারের নির্বাচনটা একটু ভিন্ন। আমি আগে থেকেই বলে আসছি আবারও বলছি, আমি মনে প্রাণে বিশ্বাস করি নতুন নতুন ধারণা, নতুন নতুন মাইন্ড যদি না আসে ক্রিকেট বোর্ডে তাহলে নতুন কিছু করার আইডিয়াও আসে না।’

শনিবার দুপুর ২টার দিকে মিরপুরে হাজির হন নাজমুল হাসান পাপন। এরপর রিটার্নিং অফিসারের কাছে ক্যাটাগরি-২ থেকে পরিচালক হওয়ার মনোনয়নপত্রের ফরম সংগ্রহ করেন তিনি।

এই ক্যাটাগরিতে ভোটার সংখ্যা মোট ৫৬ জন। যেখানে ভোট দেবেন ঢাকার বিভিন্ন স্তরের ক্লাবের কাউন্সিলররা। এ ক্যাটাগরি থেকে পরিচালক নির্বাচিত হবেন মোট ১২ জন। যাদের মধ্য থেকে পরবর্তিত সভাপতি নির্বাচিত হবেন।

স্পোর্টসমেইল২৪/আরএস

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

ইপিএল খেলতে ঢাকা ছাড়লেন তামিম

ইপিএল খেলতে ঢাকা ছাড়লেন তামিম

বিশ্বকাপে ছয়দিন হলেও ওমানে ২৪ ঘণ্টায় পার পাবে বাংলাদেশ

বিশ্বকাপে ছয়দিন হলেও ওমানে ২৪ ঘণ্টায় পার পাবে বাংলাদেশ

বিসিবির নির্বাচনে সুজনের প্রতিদ্বন্দ্বী হচ্ছেন ফাহিম

বিসিবির নির্বাচনে সুজনের প্রতিদ্বন্দ্বী হচ্ছেন ফাহিম

বিসিবির নির্বাচনের তফসিল ঘোষণা

বিসিবির নির্বাচনের তফসিল ঘোষণা