‘প্রতারক’ ভাইকে নিয়ে বিজয়ের সতর্কবার্তা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৩:৫২ পিএম, ১৭ জানুয়ারি ২০২৩
‘প্রতারক’ ভাইকে নিয়ে বিজয়ের সতর্কবার্তা

এনামুল হক বিজয়, বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার। অনেক ক্রিকেটারদের পরিবার নিয়ে নানা কথা হলেও এটার বাইরে ছিলেন বিজয়। তবে সেটিও আর বাকি থাকলো না। আপন ভাইয়ের প্রতারণা নিয়ে শেষ পর্যন্ত বিজয়কেই কথা বলতে হলো। নিজের ছোট ভাইয়ের নানা প্রতরণা তথ্য জানিয়ে সবাইকে সতর্ক করেছেন এনামুল হক বিজয়।

মঙ্গলবার (১৭ জানুয়ারি) ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজে এক স্ট্যাটাসের মাধ্যমে ছোট ভাই শাকিলের প্রতারণা নিয়ে জানান বিজয়। পরিবারের এমন বিষয় নিয়ে বিজয় স্ট্যাটাসে জানান, বেপারটা যখন মান-সম্মানের উপর প্রশ্ন তুলে, তখন লজ্জাজনক হলেও কিছু কথা বলতে হয়।

স্ট্যাটাসে বিজয় বলেন, “আসলে আমি পারিবারিক ইস্যুতে এমন কিছু নিয়ে লিখবো ভাবিনি, কিন্তু বেপারটা যখন মান-সম্মান-এর উপর প্রশ্ন তুলে তখন লজ্জাজনক হলেও কিছু কথা বলতে হয়। জন্মস্থান থেকে দূরে ঢাকাতেই থাকতে হয় প্রফেশনের জন্য। পরিবার থেকে দূরে এবং খেলাধুলা নিয়ে ব্যস্ত থাকায় আমি অনেক ঘটনা জানি না।”

“আমার ছোট ভাই আমার নাম ব্যবহার করে অনেকের কাছ থেকে অনেক আকারে লেনদেন করেছে। এই ব্যাপারেও আমি অবগত না। যাদের সাথে শাকিল (ছোট ভাই) এমন প্রতারণা করেছে তাদের উদ্দেশ্যে বলছি, আপনারা ওকে ওর প্রাপ্য শাস্তি দিয়ে বিচার করতে পারেন। আমিও প্রতারণার শিকার, তাই সবার কাছে আমার বিনীত অনুরোধ ভুল তথ্যে বিভ্রান্ত না হন। আমি বিশ্বাস করি আমার থেকে বেশি কেউ ক্ষতিগ্রস্ত হয়নি, অতএব এর সমাধান হওয়াটা খুবই জরুরি।”

এদিকে, খোঁজ নিয়ে জানা গেছে, তিন ভাইয়ের মধ্যে শাকিল সবার ছোট। তিনি এনামুল হক বিজয়ের নাম ভাঙ্গিয়ে বিভিন্নজনের সাথে টাকা নিয়েছেন। এমনকি বাংলাদেশ ক্রিকেট বোর্ডে (বিসিবি) চাকরি দেওয়ার কথা বলেও টাকা নিয়েছেন। তবে এসব বিষয়ে জানতেন না এনামুল হক বিজয়। বিষয়টি নিয়ে অবগত হওয়ার পর এমন স্ট্যাটাস দিয়েছেন বিজয়।

স্পোর্টসমেইল২৪/আরএস


শেয়ার করুন :


আরও পড়ুন

সাকিব-বিজয়-সোহানকে শাস্তি দিলো বিসিবি

সাকিব-বিজয়-সোহানকে শাস্তি দিলো বিসিবি

আমাদের কপাল ভালো যে, বিজয় ফিরেছে: নাজমুল হাসান

আমাদের কপাল ভালো যে, বিজয় ফিরেছে: নাজমুল হাসান

‘অনেকদিন পর দলে ফিরেছি, সবাই আপন করে নিয়েছে’

‘অনেকদিন পর দলে ফিরেছি, সবাই আপন করে নিয়েছে’

বিজয়কে নিয়ে রোমাঞ্চিত ডোমিঙ্গো

বিজয়কে নিয়ে রোমাঞ্চিত ডোমিঙ্গো